Homeরাজনীতিশেখ হাসিনা ক্ষমতায় থাকলে আমাদের ঠিকানা হবে জেলখানা: গয়েশ্বর

শেখ হাসিনা ক্ষমতায় থাকলে আমাদের ঠিকানা হবে জেলখানা: গয়েশ্বর

শেখ হাসিনা ক্ষমতায় থাকলে বিএনপির নেতাকর্মীদের কারও ঠিকানা জেলখানা, কারও কবরখানা বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।

সোমবার (৯ অক্টোবর) নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ বিএনপি আয়োজিত বিক্ষোভ সমাবেশে তিনি একথা বলেন।

গয়েশ্বর বলেন, দেশের স্বাধীনতা টিকিয়ে রাখতে হলে শেখ হাসিনাকে ক্ষমতা থেকে নামানো ছাড়া আর কোনো উপায় নেই। আমাদের একটাই দাবি, শেখ হাসিনার পদত্যাগ।

খালেদা জিয়ার চিকিৎসার বিষয়ে বিএনপির স্থায়ী কমিটির সদস্য বলেন, শেখ হাসিনার মতো নোরাং ভাষা যাতে কেউ না শিখে। চিকিৎসা করতে দিলে দেবেন, না দিলে নাই। কিন্তু খালেদা জিয়াকে নিয়ে ফালতু কথা বলবেন না।

সমাবেশে নেতাকর্মীদের উদ্দেশ করে তিনি বলেন, পাগলের কাছে আমরা আবদার করছি, অনুরোধ করছি। কেন করছি? গণভবনে যেতে পারবেন না? আজকে সারা দেশেই জেলা জেলায় সমাবেশ। শেখ হাসিনার পতন নিশ্চিত না করা পর্যন্ত কেউ বাড়ি ফিরে যাবেন না।

শেখ হাসিনার পতন না হওয়া পর্যন্ত মাঠে থাকার আহ্বান জানিয়ে বিএনপির এ নেতা বলেন, হয় মরবো, না হয় মারবো। এ ছাড়া আর কোনো পথ নাই। হাসিনাকে বিদায় করতেই হবে, সিদ্ধান্ত ডু অর ডাই। খালেদা জিয়ার কিছু হলে কেউ রেহাই পাবেন না বলেও হুঁশিয়ারি দেন তিনি।

প্রধানমন্ত্রীকে উদ্দেশ করে গয়েশ্বর বলেন, আমরা যাই নিম্ন আদালতে আর আপনি (শেখ হাসিনা) যান আন্তর্জাতিক আদালতে। কত টাকা বিদেশে নিয়েছেন সেই হিসাব দেন। আপনার ছেলে কোথায়? আপনার ছেলে কোথায় আছে আপনি নিজেই ঠিকমতো জানেন না। সম্পদের হিসাব বাংলাদেশ না আন্তর্জাতিক আদালত চায়।

আমরা সবার বিচার করব, মরে গেলে মরণোত্তর বিচার করব বলেও সমাবেশে মন্তব্য করেন গয়েশ্বর চন্দ্র রায়।

সর্বশেষ খবর