Homeসর্বশেষ সংবাদনড়াইলে-২ আসনে এমপি প্রার্থী হতে চান সৈয়দ আইয়ুব আলী

নড়াইলে-২ আসনে এমপি প্রার্থী হতে চান সৈয়দ আইয়ুব আলী

মির্জা মাহমুদ হোসেন রন্টু, নড়াইল প্রতিনিধি।।

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে সারাদেশের ন্যায় নড়াইলের ভোটারদের মাঝে ছড়িয়ে পড়েছে নির্বাচনী আমেজ। নড়াইল আওয়ামীলীগের ঘাঁটি হওয়ায় চায়ের দোকান থেকে শুরু করে সর্বত্রই চলছে আলোচনা আগামী সংসদ নির্বাচনে কে হচ্ছেন নৌকার মাঝি? নড়াইল-২ আসন লোহাগড়া উপজেলা ও নড়াইল পৌরসভাসহ ৮ ইউনিয়ন। গত একাদশ জাতীয় সংসদ নির্বাচনবাদে বরাবরই এ আসনে লোহাগড়া উপজেলার প্রার্থীরাই আওয়ামীলীগের মনোনয়ন পেয়ে থাকেন।

ইতিমধ্যে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশায় অনেকেই বিলবোর্ড পোষ্টারে নিজেদের প্রচারনা শুরু করেছেন। নড়াইলের আওয়ামীলীগের তৃণমূলের নেতাকর্মীদের বিশেষ করে লোহাগড়া উপজেলার নেতাকর্মীসহ সাধারন মানুষের আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার আস্থাভাজন প্রবীন রাজনীতিবিদ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এ্যাড: সৈয়দ আইযুব আলী। সৎ যোগ্য দলের জন্য আজীবন নিবেদিত এ নেতা দলের দূসময়ে নেতা কর্মিদের নামে হামলা মামলায় ঢাল হয়ে দাড়িয়ে ছিলেন।

বিনা পারিশ্রমিকে নেতা কর্মিদের মামলার আইনি লড়াই চালিয়ে গেছেন। নিরহংকার সাদা মনের এ মানুষটার প্রতি সাধারন মানুষেরও রয়েছেন অগাধ শ্রদ্ধা আর ভালবাসা।

ছাত্র জীবন থেকেই রাজনীতি শুরু স্কুল ও কলেজ কমিটি,উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহ সভাপতি,জেলা ছাত্রলীগের দুইবারের সিনিয়র সহ সভাপতি,লোহাগড়া উপজেলা আওয়ামীলীগের দুইবারের যুগ্ম সাধারন সম্পাদক, লোহাগড়া উপজেলা বঙ্গবন্ধু পরিয়দের সভাপতি, জেলা আওয়ামীলীগের সাংগাঠনিক সম্পাদক, বর্তমানে আওয়ামীলীগেরজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি পদে আছেন।

লোহাগড়া উপজেলার যুবলীগের আহব্বায়ক কমিটির যুগ্ম আহব্বায়ক জয়পুর গ্রামের বাবুল মোল্যা বলেন,আমার পিতা একজন বীর মুক্তিযোদ্ধা আমরা আওয়ামী পরিবারের লোক।লোহাগড়ার আওয়ামীলীগকে বাচাতে হলে তৃণমূলের নেতা কর্মিদের বাচাতে হলে এ আসনে নৌকার মাঝি হিসেবে প্রবীন রাজনীতিবিদ এ্যাড: সৈয়দ আইযুব আলীর বিকল্প নেই।

নড়াইল-২ আসনের নেতাকর্মীদের সঙ্গে কথা বলে জানা গেছে, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-২ আসনে অনেকের নাম থাকলেও, সৈয়দ আইযুব আলীর কোনো বিকল্প নাই, নড়াইল-২ আসনের নেতৃত্ব দেবার মতো জনবল, পারিবারিক ঐতিহ্য, সামাজিক পরিচিতি, আর্থিক স্বচ্ছলতা, রাজনৈতিক দূরদর্শীতা, আদর্শিক-পরীক্ষিত নেতৃত্ব, পরিচ্ছন্ন ব্যক্তি ইমেজ ও গ্রহণযোগ্যতাসহ যেসব গুণের প্রয়োজন তার সবগুলো সৈয়দ আইযুব আলীর মধ্যে বিদ্যামান রয়েছে।

নড়াইল-২ আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী এ্যাড: সৈয়দ আইযুব আলী বলেন,আমি বিশ্বাস করি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে এ আসনে মনোনয়ন দিলে দলমত নির্বিশেষে আমি ব্যাপক ভোটে জয়লাভ করব এবং নির্বাচিত হয়ে এলাকার সাধারণ মানুষের দুঃখ-কষ্টের কথা পার্লামেন্টে তুলে ধরব।চাঁদাবাজ, দুর্নীতিবার, দখলবাজ, ভূমিদস্যু, মাদক ও সন্ত্রাসমুক্ত একটি সুন্দর স্বনির্ভর সু-শিক্ষিত নড়াইল গড়ে তোলার আশা ব্যক্ত করেন। এলাকার মানুষের অধিকার আদায়ের জন্য নিজেকে নিবেদিত করতে অঙ্গীকার করেন তিনি।

সর্বশেষ খবর