Homeখেলানারী কেলেঙ্কারিতে ব্রাজিলের তিন তারকা!

নারী কেলেঙ্কারিতে ব্রাজিলের তিন তারকা!

কাতার বিশ্বকাপ থেকে শুরু করে বর্তমান পর্যন্ত ব্রাজিল ফুটবল দল নেই স্বস্তিতে। একের পর এক ম্যাচে পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়নদের ব্যর্থতা স্পষ্ট। সম্প্রতি ভেনেজুয়েলার বিপক্ষে জয় বঞ্চিত হয়েছে সেলেসাও বাহিনী। এরপরে দলটির তিন তারকার বিরুদ্ধে নারী কেলেঙ্কারির অভিযোগ উঠেছে। খবর স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কা।

গত ১৩ অক্টোবর এরিনা প্যান্টনাল স্টেডিয়ামে কনমেবল অঞ্চলে বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচে মুখোমুখি হয়েছিল ভেনেজুয়েলা ও ব্রাজিল। ম্যাচটিতে ১-১ গোলে ড্র করে দুদল। তবে এরপরে ব্রাজিল ভিন্ন কারণে খবরের শিরোনাম হয়েছে।

সাংবাদিক ম্যাথিউস বাল্দির বরাত দিয়ে মার্কা জানিয়েছে, ভেনেজুয়েলার বিপক্ষে খেলা শেষ করে ব্রাজিলের কুইবাতে নারী নিয়ে পার্টি করেছেন নেইমার জুনিয়র, ভিনিসিউস জুনিয়র ও রিচার্লিসন। এই বিষয়ে একটি অডিও রেকর্ড ভাইরাল হয়েছে শহরটিতে।

পার্টির বিষয়ে সাংবাদিক ম্যাথিউস বাল্দি সামাজিক মাধ্যমে বলেছেন, নারীদের নিয়ে নেইমার, ভিনিসিউস এবং রিচার্লিসন পার্টি করেছেন। নেইমারের সঙ্গে যিনি যোগ দিয়েছিলেন তার একটি অডিও বার্তা পাওয়া গেছে। তবে ওই নারী অডিও এবং ঘটনাটিকে গুজব বলে জানিয়েছেন। সেইসঙ্গে যারা এই গুজব প্রচার করছেন তাদের বিরুদ্ধে মামলা করার হুঁশিয়ারি দিয়েছেন তিনি।

এ দিকে এমন ঘটনা সামনে আসার পরে আনুষ্ঠানিকভাবে কিছুই জানাননি ব্রাজিলের তিন ফুটবলার। তবে বিষয়টি নিয়ে ভিনিসিউস মর্মাহত হয়েছেন বলে জানিয়েছে সংবাদমাধ্যম।

সর্বশেষ খবর