Homeসর্বশেষ সংবাদধামইরহাটে আলতা দিঘী জাতীয় উদ্যানের মূল গেটের ভিত্তি প্রস্থর স্থাপনের উদ্বোধন

ধামইরহাটে আলতা দিঘী জাতীয় উদ্যানের মূল গেটের ভিত্তি প্রস্থর স্থাপনের উদ্বোধন

মাসুদ সরকার, ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি।।
নওগাঁর ধামইরহাটে সামাজিক বনায়নের মাধ্যমে রাজশাহী বরেন্দ্র অঞ্চলের পরিবেশ সুরক্ষা শীর্ষক প্রকল্পের আওতায় আলতাদিঘী  জাতীয় উদ্যানের মূল গেটসহ ৩টি প্রকল্পের উদ্বোধন করেন নওগাঁর ধামইরহাট-পত্নীতলা আসনের এমপি মো. শহিদুজ্জামান সরকার।
শনিবার (২৮ অক্টোবর) বেলা ১১টায় জাতীয় উদ্যানের মূল গেটের উভয় পার্শ্বে সামাজিক বন বিভাগ রাজশাহীর বাস্তবায়নে ও জিওবির অর্থায়নে মূল গেটের নির্মাণ কাজের ব্যয় নির্ধারণ করা হয়েছে ২কোটি ২ লাক ৬১হাজার ৬১০টাকা। এছাড়াও দিঘীর ওয়াজ টাওয়ারের পার্শ্বে পুরুষ ও মহিলাদের জন্য আলাদা আলাদা টয়লেটের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে এতে নির্মাণ কাজের ব্যয় নির্ধারণ করা হয়েছে ১কোটি ২৮লাক ৯২ হাজার ৫৭৩টাকা।
প্রকল্প দুটিতে নির্মাণ কাজে ঠিকাদারী প্রতিষ্ঠান নওগাঁর মানহা ট্রেডার্স। উপর আরেকটি পাকা গাইড ম্যাপের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে এতে নির্মাণ কাজের ব্যয় নির্ধারণ করা হয়েছে এক লক্ষ ৫৯হাজার ৩৭০টাকা। এ কাজের ঠিকাদারী প্রতিষ্ঠান রাজশাহীর হিয়া এন্টারপ্রাইজ।
এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আজাহার আলী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শহীদুল ইসলাম, পৌর মেয়র মো. আমিনুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. সোহেল রানা, বাংলাদেশ ছাত্রলীগ সাবেক সহ-সম্পাদক আক্তার হোসেন, ধামইরহাট উপজেলা শাখার প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক তমা আকতার, বাংলাদেশ ছাত্রলীগ ধামইরহাট উপজেলা শাখার সভাপতি মো. আবু সুফিয়ান হোসাইন, সামাজিক বন বিভাগ রাজশাহীর বিভাগীয় বন কর্মকর্তা মো. রফিকুজ্জামান শাহ, নওগাঁ জোনের সহকারী বন সংরক্ষক মো. মেহেদীজ্জামান, পাইকবান্দা রেঞ্জ অফিসার এ কে এম ফরহাদ জাহান, পরিকল্পনাবিদ এসিইউএমইএন মো. জিসান আহম্মেদ, ধামইরহাট ইউপি চেয়ারম্যান এটিএম বডিউল আলম, ধামইরহাট ইউপির সাবেক চেয়ারম্যান মো. কামরুজ্জামান, উপজেলা বন বিট অফিসার আনিসুর রহমান,
পৌর কমিশনার মেহেদী হাসানসহ প্রমুখ।

সর্বশেষ খবর