Homeসর্বশেষ সংবাদহাকিমপুরে উপজেলা চেয়ারম্যান কাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

হাকিমপুরে উপজেলা চেয়ারম্যান কাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

নুরুজ্জামান হোসেন, হিলি প্রতিনিধি।।

“ক্রীড়াই শক্তি ক্রীড়াই বল মাদক ছেড়ে খেলতে চল” এই শ্লোগানকে সামনে রেখে দিনাজপুরের হাকিমপুর উপজেলা চেয়ারম্যান কাপ ফুটবল টুর্নামেন্ট-২০২৩ এর উদ্বোধন করা হয়েছে।

শনিবার (২৮ অক্টোবর) দুপুরে উপজেলার বোয়ালদাড় ইউনিয়নের সরঞ্জাগাড়ী ক্রীড়া সংস্থার আয়োজনে সরঞ্জাগাড়ী মাঠে দুই দিনব্যাপি উপজেলা চেয়ারম্যান কাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করেন প্রধান অতিথি বোয়ালদাড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ছদরুল ইসলাম।
সরঞ্জাগাড়ী ক্রীড়া সংস্থার সভাপতি আমান মন্ডলের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে ইউপি সদস্য মোতালেব হোসেন,ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক রুকুনুজ্জামান রনি, ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক কাওসার রহমান, আ’লীগ নেতা আলম হোসেন, টুর্নামেন্ট আয়োজক কমিটির সদস্য আখেরুল ইসলাম, মোতাহার হোসেন, এস্তাদুল হক,মাঠ পরিচালক ইয়াসমিন আলী, সহকারী মাঠ পরিচালক বাবু মিয়া, তারিকুল ইসলামসহ আরও অনেকে।

এসময় ইউপি চেয়ারম্যান বলেন,আমরা শুধু শ্লোগান দেই মাদক ছেড়ে খেলতে চল। কিন্তু বাস্তবে মাদককে ছাড়তে পারি না। সত্যি সত্যিই আমাদের সবাইকে মাদক ছাড়তে হবে। আগামী দিনে অত্র ইউনিয়নের বিভিন্ন মাঠে এরকম বিভিন্ন ফুটবল টুর্নামেন্ট এর আয়োজন করা হবে।

আয়োজক কমিটির সভাপতি আমান মন্ডল বলেন,আজ প্রথম দিনে আটটি দলের অংশ গ্রহনের মধ্যে দিয়ে প্রথম রাউন্ডের খেলা শেষ করা হবে। আগামীকাল সেমিফাইনাল ও ফাইনাল খেলা দিয়ে টুর্নামেন্ট শেষ করা হবে। বিজয়ী দলকে একটি কাপ ও বড় খাসি ও রানার্সআপ দলকে একটি কাপ ও ছোট খাসি প্রদান করা হবে।

সর্বশেষ খবর