Homeখেলাএমবাপ্পেকে নিয়ে আনুষ্ঠানিক বিবৃতি দিল রিয়াল মাদ্রিদ

এমবাপ্পেকে নিয়ে আনুষ্ঠানিক বিবৃতি দিল রিয়াল মাদ্রিদ

গত কয়েক বছর কিলিয়ান এমবাপ্পেকে কেনার জন্য প্রচুর চেষ্টা চালিয়েছে রিয়াল মাদ্রিদ। পিএসজির ফরাসি তারকা নিজেও স্প্যানিশ ক্লাবটিতে খেলার ইচ্ছার কথা জানিয়েছিলেন। যদিও পরে মত বদলান তিনি। সম্প্রতি গুঞ্জন শুরু হয়েছে, লস ব্লাঙ্কোসরা নাকি এমবাপ্পেকে কেনার ব্যাপারে সমঝোতায় পৌঁছেছে। বিষয়টি যে পুরোপুরি মিথ্যা, তা জানাতেই আনুষ্ঠানিক বিবৃতি দিতে হলো মাদ্রিদের ক্লাবটিকে।

রিয়াল মাদ্রিদ জানিয়েছে, এমবাপ্পে পিএসজির খেলোয়াড়। তার সঙ্গে সমঝোতায় পৌঁছার কোনো প্রশ্নই আসে না। বিবৃতিতে বলা হয়েছে, ‘সম্প্রতি বেশ কয়েকটি গণমাধ্যমে খবর হয়েছে, কিলিয়ান এমবাপ্পের সঙ্গে আমরা সমঝোতায় পৌঁছেছি। আমরা জানাতে চাই যে, এটা পুরোপুরি মিথ্যা। পিএসজির কোনো প্লেয়ারের সঙ্গেই আমাদের সমঝোতা হয়নি।’

পিএসজির সঙ্গে বিশাল অংকে চুক্তি করার আগে এমবাপ্পের বাজারমূল্য প্রায় ১৬০ মিলিয়ন ইউরো। ২০২১ সালে তাকে কেনার জন্য নাকি প্রায় ২০০ মিলিয়ন ইউরোই অফার করেছিল রিয়াল মাদ্রিদ। এমবাপ্পেকে ধরে রাখার ব্যাপারে নাছোড়বান্দা ছিলেন পিএসজির সভাপতি নাসের আল খেলাইফি। যে কারণে তুমুল আলোচনা হলেও শেষ পর্যন্ত আর দলবদল ঘটেনি।

বিশাল অংকের টাকার বিনিময়ে ২০২২ সালের মে মাসে পিএসজির সঙ্গে নতুন চুক্তি করেন এমবাপ্পে। চুক্তি অনুযায়ী ফরাসি ক্লাবটিতে ২০২৫ সাল নাগাদ থাকবেন বলে সম্মতি দেন। কিন্তু পরের ঘটনাপ্রবাহে এমবাপ্পে-পিএসজির সম্পর্ক ভালো যায়নি। যে কারণে এ বছরের শুরুর দিকে আবারও তাকে নিয়ে দলবদলের গুঞ্জন ছড়ায়। গ্রীষ্মকালীন দলবদলের দরজা বন্ধ হয়ে গেলেও এখনও রয়ে গেছে সেই আমেজ।

সর্বশেষ খবর