Homeজেলাযৌনপল্লীতে আধিপত্য নিয়ে দৌলতদিয়ায় ইউপি সদস্য আহত

যৌনপল্লীতে আধিপত্য নিয়ে দৌলতদিয়ায় ইউপি সদস্য আহত

রাজবাড়ী প্রতিনিধি।।

দেশের বৃহৎ দৌলতদিয়া যৌনপল্লীতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আইয়ুব আলী খান (৫০) নামের এক ইউপি সদস্য কে কুপিয়ে জখম করা হয়েছে। তিনি এখন ঢাকার সাভার এনাম মেডিকেলে ভর্তি রয়েছেন।

বুধবার দিবাগত রাত আড়াই টার দিকে রাজবাড়ীর দৌলতদিয়া যৌনপল্লীতে এ ঘটনা ঘটে। আইয়ুব আলী খান যৌনপল্লীর একজন বাড়িওয়ালা। তিনি দৌলতদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ও ইউনিয়ন পরিষদের ৩ নং ওয়ার্ডের সদস্য।

ইউপি সদস্য আইয়ুব আলী খানের ভাতিজা রুবেল খান বলেন, রাত আড়াই টার দিকে দৌলতদিয়া যৌনপল্লীর বাড়ীওয়ালা দৌলতদিয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের সদস্য আশরাফুল ইসলামের বাড়ীতে ইউপি সদস্য আইয়ুব আলী খানকে দৌলতদিয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইয়াছিন শেখ, সভাপতি আব্বাস, শরীফ সহ বেশ কয়েকজন এলোপাথারী ভাবে মাথা সহ বিভিন্ন স্থানে ৬টি কোপ দেয়। তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তার অবস্থা গুরুতর হওয়ায় পরে তাকে ঢাকা সাভার এনাম মেডিকেলে ভর্তি করা হয়েছে।

গোয়ালন্দ ঘাট থানার ওসি স্বপন কুমার মজুমদার বলেন, ইউপি সদস্যকে কুপিয়ে জখমের ঘটনায় এখন পর্যন্ত কেউ অভিযোগ দায়ের করেনি। বিষয়টি মৌখিক ভাবে শুনে অভিযুক্তদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

সর্বশেষ খবর