Homeজেলাঅগ্নিসন্ত্রাসীদের গ্রেফতারের দাবীতে শোডাউন ও প্রতিবাদ সভা

অগ্নিসন্ত্রাসীদের গ্রেফতারের দাবীতে শোডাউন ও প্রতিবাদ সভা

আমতলী (বরগুনা) প্রতিনিধিঃ

বিএনপি- জামায়াতের টানা তৃতীয় দফায় ৪৮ ঘণ্টার অবরোধ কর্মসূচির প্রথম দিনে গতকাল রাত সারে নয়টায় তালতলী থেকে ছেড়ে আসা ঢাকাগামী যাত্রীবাহী সাকুরা পরিবহনের একটি বাসে আমতলী উপজেলার মধ্যে তারিকাটায় অগ্নিসংযোগের প্রতিবাদে ও সন্ত্রাসীদের গ্রেফতারের দাবীতে আমতলী পৌর আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোঃ মজিবুর রহমান নেতৃত্বে এক বিশাল মোটরসাইকেল শোডাউন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও আমতলী পৌর মেয়র মতিয়ার রহমান এর নির্দেশক্রমে আজ ৯ই অক্টোবর দুপুর বারোটার সময় পৌর শহরের আবদুল্লাহ সুপার মার্কেট থেকে পৌর আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোঃ মজিবুর রহমান এর নেতৃত্বে মোটরসাইকেল শোডাউন শুরু করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ ঘটনাস্থল আড়পাংগাশিয়া ইউনিয়নের মধ্যে তারিকাটা ঘুরে আমতলী পৌর শহরের সাকিব প্লাজার সামনে পথসভা করে।

পথসভায় উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও পৌর আওয়ামী লীগের সভাপতি মোঃ মজিবুর রহমান বলেন, আওয়ামী লীগের উন্নয়নকে বাধাগ্রস্ত বিএনপি জামায়াত দেশব্যাপী অগ্নি সন্ত্রাসের মাধ্যমে দেশকে অস্থিতিশীল করার অপচেষ্টা করছে।জনগন বিএনপি-জামাতের এধরনের অপতৎপরতা আমতলীর জনগণ প্রতিহত করবেন।

পথ সভায় আরও বক্তব্য রাখেন,আওয়ামী লীগ নেতা মোঃ হারুন অর রশীদ,জাহিদুল ইসলাম জুয়েল তালুকদার ও মাহবুবুর রহমান প্রমুখ।

উল্লেখ্য,গতকাল বুধবার (৮ নভেম্বর) রাত সাড়ে ৯টার দিকে উপজেলার আরপাঙ্গাশিয়া বাজারের নিকটবর্তী মধ্যে তারিকাটা এলাকায় এ অগ্নিসংযোগের ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ও ফায়ার স্টেশনের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনেন।

সর্বশেষ খবর