Homeজেলারাজবাড়ীতে মাদক, ইভটিজিং, বাল্যবিবাহ ও সন্ত্রাসবিরোধী বাইসাইকেল র‍্যালী

রাজবাড়ীতে মাদক, ইভটিজিং, বাল্যবিবাহ ও সন্ত্রাসবিরোধী বাইসাইকেল র‍্যালী

মিঠুন গোস্বামী, রাজবাড়ী প্রতিনিধি।।

“এসো বন্ধু সাইক্লিং করি, মাদক মুক্ত দেশ গড়ি” এই স্লোগান কে সামনে রেখে রাজবাড়ী জেলা পুলিশের আয়োজনে মাদক, ইভটিজিং, বাল্যবিবাহ ও সন্ত্রাসবিরোধী বাইসাইকেল র‍্যালী অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১১ নভেম্বর) সকাল সাড়ে ১০ টায় রাজবাড়ী পুলিশ সুপার কার্যালয়ে বেলুন উড়িয়ে র‍্যালী উদ্বোধন করেন অতিরিক্ত পুলিশ সুপার মো: রেজাউল করিম। জেলা পুলিশ ও সাইকেল লাভার রাজবাড়ী গ্রুপের আয়োজনে র‍্যালীতে সহস্রাধিক সাইক্লিং অংশগ্রহণ করে।

জেলার প্রান্তিক জনকল্যাণ সংস্থার সহযোগিতায় র‍্যালীটি পুলিশ সুপার কার্যালয় থেকে সাইকেল র‌্যালি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। র‍্যালীতে রাজবাড়ীসহ পাশ্ববর্তী ফরিদপুর ও মাগুরা জেলার সাইক্লিংবৃন্দ অংশগ্রহণ করে।

রাজবাড়ী অতিরিক্ত পুলিশ সুপার (অর্থ ও প্রশাসন) মো: রেজাউল করিম বলেন, মাদক, ইভটিজিং, বাল্যবিবাহ এই সংক্রান্ত যত অপরাধ আছে এগুলো পুলিশের দায়িত্ব প্রতিরোধ করা। মূলত এই ঘটনাগুলো যাতে না ঘটে সে জন্য সচেতনতা তৈরীর জন্য উদ্যোগ। যুব সমাজ দিন দিন মোবাইলে প্রতি আসক্ত হয়ে যাচ্ছে,তারা যাতে শারীরিক পরিশ্রম করে এটাই আমাদের মূল লক্ষ।আমরা যথেষ্ট সরা পেয়েছি।

সর্বশেষ খবর