Homeখেলারোহিত-কোহলিদের সান্ত্বনা দিতে ড্রেসিংরুমে ছুটে গেলেন মোদি

রোহিত-কোহলিদের সান্ত্বনা দিতে ড্রেসিংরুমে ছুটে গেলেন মোদি

বিশ্বকাপটা দারুণ শুরু করেছিল ভারত। টানা ১০ ম্যাচ জিতে ফাইনালেও উঠে গিয়েছিল রোহিত শর্মার দল। তবে ফাইনালে গিয়ে অস্ট্রেলিয়ার বিপক্ষে পাত্তাই পায়নি তারা। ফাইনাল হারের পর হতাশা নিয়ে মাঠ ছেড়েছে ভারতের ক্রিকেটাররা। ড্রেসিংরুমে হতাশ ক্রিকেটারদের দেখতে গিয়েছিলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। যার ভিডিও নিজেদের ইউটিউবে পোস্ট করা হয়েছে।

ফাইনাল হারের পর ভেঙ্গে পড়ে ভারতের ক্রিকেটাররা। মোহাম্মদ সিরাজ তো মাঠে বসেই কেঁদে ফেলেন। অন্যদের চোখে-মুখেও ছিল বেদনার ছায়া। পরে তাদের সান্ত্বনা দিতে স্বয়ং ভারতের প্রেসিডেন্ট নরেন্দ্র মোদি চলে যান  ড্রেসিংরুমে। সেখানে গিয়ে সকলকে সান্ত্বনা দেন।

নরেন্দ্র মোদি নিজের ইউটিউবে যে ভিডিও পোস্ট করেছেন সেখানে তিনি সকলকে শান্ত থাকতে বলেন। রোহিত ও কোহলি মোদি বলেন, ‘তোমরা ভালো খেলেছ। মন খারাপ করলে চলবে না। সকলে হাসো, পুরো ভারত তোমাদের দেখছে।’

এরপর একে একে সকলের কাছে গিয়েই হাত মেলান মোদি এবং তাদের সান্ত্বনা দেন। মোহাম্মদ শামির প্রশংসাও করেন তিনি। পাশাপাশি জাদেজা ও বুমরাহর সঙ্গে গুজরাটি ভাষায় কিছুক্ষণ কথা বলেন।

এরপর সকলের উদ্দেশে মোদি বলেন, ‘তোমরা টানা ১০টি ম্যাচ জিতেছ। এই একটা ম্যাচ তোমরা হারতেই পারো, এটা স্বাভাবিক। এমনটা হয়ই। আমি ভাবলাম যে আমার তোমাদের সঙ্গে দেখা করা উচিত। দিল্লিতে এলে আমার সঙ্গে দেখা করবে। তোমাদের সবার নিমন্ত্রণ রইল।’

সর্বশেষ খবর