Homeবিনোদনবিজয় সেতুপতির সঙ্গে জয়া আহসান

বিজয় সেতুপতির সঙ্গে জয়া আহসান

ভারতের গোয়ায় সোমবার (২০ নভেম্বর) পর্দা উঠেছে ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল অব ইন্ডিয়ার (আইএফএফআই)। এ চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হচ্ছে বাংলাদেশি অভিনেত্রী জয়া আহসান অভিনীত পাঁচটি চলচ্চিত্র। এর মধ্যে একটি ‌‘করক সিং’। উৎসবের উদ্বোধনী দিনে (২০ নভেম্বর) উন্মুক্ত হয়েছে বলিউডের এ সিনেমার ট্রেলার।

‘কড়ক সিং’ সিনেমার মধ্য দিয়ে বলিউডে অভষেক হয়েছে দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসানের। এ সিনেমায় দাপুটে অভিনেতা পঙ্কজ ত্রিপাঠির সঙ্গে পর্দা শেয়ার করেছেন জয়া। ছবিটি পরিচালনা করেছেন অনিরুদ্ধ রায় চৌধুরী।

এদিকে মঙ্গলবার (২১ নভেম্বর) নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে একটি পোস্ট করেছেন জয়া। ওই পোস্টে দেখা যায়, দক্ষিণী সিনেমার সুপারস্টার বিজয় সেতুপতির সঙ্গে অভিনেত্রী। আর  সেই মুহূর্তটি ফেমবন্দি করতে ভুলেননি জয়া।

‘জওয়ান’ সিনেমার খলনায়কের সঙ্গে তোলা সেই ছবির ক্যাপশনে বিজয় সেতুপতিকে স্যার বলে সম্বোধন করেছেন জয়া। আর এতে অভিনেত্রীর বেজায় প্রশংসা করেছেন নেটিজেনরা।

‘জওয়ান’ সিনেমা করে ব্যাপক প্রশংসা কুড়িয়েছেন বিজয়। এছাড়া অভিনেতার ক্যারিয়ারে একাধিক ব্যবসা সফল সিনেমা রয়েছে। দক্ষিণী সিনেমা ইন্ডাস্ট্রিতে এই তারকার রয়েছে ব্যাপক জনপ্রিয়তা।

সর্বশেষ খবর