Homeখেলা'আদর্শ' রোনালদোর থেকে উপহার পেলেন ভিনিসিউস

‘আদর্শ’ রোনালদোর থেকে উপহার পেলেন ভিনিসিউস

রিয়াল মাদ্রিদের সাত নম্বর জার্সিটি এক সময় গায়ে চড়িয়েছিলেন রাউল গঞ্জালেস। রিয়াল মাদ্রিদে যোগ দেওয়ার এক মৌসুম পর রাউলের থেক এই আইকনিক জার্সি হস্তগত করেন ক্রিস্টিয়ানো রোনালদো। এরপর তো ইতিহাসই গড়েছেন এই পর্তুগিজ মহাতারকা। কিন্তু তিনি রিয়াল মাদ্রিদ ছাড়ার পর সাত নম্বর জার্সির যোগ্য উত্তরসূরি খুঁজে পাচ্ছিল না রিয়াল। অবশেষে সেই জার্সির মালিক বনেছেন ব্রাজিলিয়ান তারকা ভিনিসিউস জুনিয়র।

রিয়াল মাদ্রিদে রোনালদোর গায়ে চাপানো সাত নম্বর জার্সি অবশেষে যোগ্য উত্তরসূরি খুঁজে পেয়েছে। রোনালদোর বিদায়ের পর এই জার্সি গায়ে জ্বলে উঠতে পারেননি মারিয়ানো দিয়াজ বা এডেন হ্যাজার্ড। অবশেষে চলতি মৌসুমে ভিনিসিউস জুনিয়রের গায়ে উঠেছে এই জার্সি। ইনজুরিতে পড়ার আগপর্যন্ত দারুণ পারফরম্যান্সও দেখিয়েছেন তিনি।

ক্যারিয়ারের শুরু থেকেই রোনালদোকে নিজের আদর্শ মেনে আসছেন ভিনিসিউস। পর্তুগিজ মহাতারকার প্রতি নিজের মুগ্ধতার কথাও জানিয়েছেন অনেকবার। রোনালদোর মতো সাত নম্বর জার্সি গায়ে চাপাতে পেরে দারুণ খুশি তিনি। তবে এবার সেই খুশি মাত্রা ছাড়িয়েছে নিজের আদর্শের কাছ থেকে পাওয়া এক উপহারে।

ইনজুরিতে দীর্ঘ সময়ের জন্য মাঠের বাইরে চলে যাওয়া ভিনিসিউসকে নিজের একটি জার্সি উপহার দিয়েছেন পর্তুগিজ মহাতারকা রোনালদো। ভিনিসিউস সেই জার্সির ছবি শেয়ার করেন তার ইনস্টাগ্রাম প্রোফাইলে।

গত সপ্তাহে চলা আন্তর্জাতিক বিরতিতে পর্তুগালের হয়ে খেলার সময় গায়ে চাপানো একটি জার্সি রিয়াল মাদ্রিদের এই ব্রাজিলিয়ান তারকাকে উপহার হিসেবে দিয়েছেন রোনালদো। ইউরো বাছাই পর্বে লিখটেনস্টেইনের বিপক্ষে এই  জার্সিটি পরেছিলেন ৩৮ বছর বয়সী এই পর্তুগিজ তারকা।

১৭ নভেম্বর অনুষ্ঠিত সেই ম্যাচে  ২-০ গোলে জপয় পেয়েছিল পর্তুগাল। ম্যাচের ৪৬ মিনিটে গোল করেন রোনালদো। বাকি গোলটি জোয়াও কান্সেলোর।

সর্বশেষ খবর