Homeসর্বশেষ সংবাদমনোনয়নপত্র দাখিল করলেন মজিবর রহমান মজনু

মনোনয়নপত্র দাখিল করলেন মজিবর রহমান মজনু

মনোনয়ন পত্র জমা দিয়েছেন জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মজিবর রহমান মজনু। তিনি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া- ৫ (শেরপুর – ধুনট) আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী। বৃহস্পতিবার সকাল ১০টায় শেরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা সানজিদা সুলতানা তার মনোনয়নপত্র গ্রহণ করেন।

এ সময় শেরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট গোলাম ফারুক, সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ, সহ-সভাপতি মুন্সি সাইফুল বাড়ি ডাবলু, সহ-সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহ জামাল সিরাজী, শহর আওয়ামী লীগের সভাপতি সারোয়ার হোসেন মিন্টু, সাধারণ সম্পাদক গোলাম হোসেনসহ উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মনোনয়ন দাখিল শেষে তিনি গণমাধ্যমকে জানান, গত ১৫ বছর ধরে আওয়ামী লীগ সরকার দেশের ব্যপক উন্নয় করেছে। উন্নয়নের ধারা অব্যহত রাখতে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের দেশের জনগণ ভোটের মাধ্যমে আওয়ামী লীগকে আবারও বিজয়ী করবে। এই নির্বাচনে আমাকে দলীয় মনোনয়ন দেওয়ায় সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

তিনি বলেন, “দেশের মানুষ যখন জাতীয় নির্বাচনের জন্য ব্যস্ত, বিএনপি-জামাত নাশকতা করে আতংক সৃষ্টির চেষ্টা করছে। আমরা একটি অবাধ, সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন সম্পন্ন করে তার জবাব দিবো।“

আগামী ৭ জানুয়ারীর নির্বচনে শেরপুর-ধুনট আসনে তাকে ভোটের মাধ্যমে নির্বাচিত করার জন্য তিনি এলাবাসীর প্রতি আহবান জানান।

সর্বশেষ খবর