Homeবিনোদনপরমব্রত-পিয়ার বিয়েতে ট্রেন্ডিংয়ে অনুপমের বিরহের গান

পরমব্রত-পিয়ার বিয়েতে ট্রেন্ডিংয়ে অনুপমের বিরহের গান

টালিউডের জনপ্রিয় অভিনেতা পরমব্রত বিয়ে করেছেন সংগীতশিল্পী অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী পিয়া চক্রবর্তীকে। এদিকে তাদের বিয়ের পর থেকেই অনুপমের বিরহের গানগুলো ইউটিউব ট্রেন্ডিংয়ে।

গত ২৭ নভেম্বর (সোমবার) ঘরোয়া আয়োজনে পিয়ার গলায় মালা পরিয়েছেন পরমব্রত। অভিনেতার যোধপুর পার্কের বাড়িতেই রেজিস্ট্রি ম্যারেজ সারেন এ জুটি। নতুন জুটির আইনি বিয়েতে উপস্থিত ছিলেন তাদের পরিবারের লোকজন এবং নিকট বন্ধুরা।

অন্যদিকে পরম-প্রিয়ার বিয়ের পর থেকে নেটিজেনদের মধ্যে অনুপমের বিরহের গানগুলো সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করার হিড়িক পড়েছে। এর পর থেকেই ইউটিউবে ট্রেন্ডিংয়ে অনুপমের বিরহের গানগুলো।

অনুপমের গানে সবসময় নিজেকে খুঁজে পায় নেটিজেনরা। আর গায়কের সেই গানগুলো আজ তার জীবনের সত্যি গল্প হয়ে দাঁড়িয়েছে। অনুপমের বাস্তব চিত্রটা ঠিক যেন ‘প্রাক্তন’ সিনেমার প্রসেনজিৎ-ঋতুপর্ণার মতোই। ছবির ভাষায় বললে, ‘তুমি অন্য কারো সঙ্গে বেঁধো ঘর’। আর এ গায়কের সাবেক এখন পরমব্রত চট্টোপাধ্যায়ের বর্তমান। আর বর্তমানে অনুপমের অবস্থান ‘দশম অবতার’ সিনেমার ‘আমি আর সেই মানুষটা নেই’ গানের মতো।

এ গায়কের পোস্টেও দেখা যাচ্ছে শুধু বিষণ্নতারই ছাপ। এক পোস্টে অনুপম লেখেন, ‘নিজেই নিজেকে মারা, অন্যকে দিয়ে নিজেকে মারানো আর নিজেকে মরতে দেয়া এই তিনভাবেই আত্মহত্যা সম্ভব। কাজেই নিজেকে উদ্যোগ নিয়ে নিজেকে মারতে হবে এমন নয়।’ অরিন্দম চক্রবর্তী।

অনুপমের ওই পোস্টে কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। একজন লেখেন, ‘প্লিজ এরকম ভালো লাগে না। মাথা উঁচু করে এগিয়ে যান।’ আরেকজন লেখেন, ‘বেঁচে থাকার গান।’ অনেকেই গায়ককে এগিয়ে যাওয়ার পরামর্শ দিয়েছেন।

সর্বশেষ খবর