Homeরাজনীতিদেশের উন্নয়ন চাইলে শেখ হাসিনাকেই ক্ষমতায় আনতে হবে: কামরুল ইসলাম

দেশের উন্নয়ন চাইলে শেখ হাসিনাকেই ক্ষমতায় আনতে হবে: কামরুল ইসলাম

বিএনপি-জামায়াত নির্বাচন বন্ধ করতে চায় মন্তব্য করে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম এমপি বলেছেন, দেশের উন্নয়ন চাইলে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে ভোট দিয়ে শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে।

বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) বিকেলে কেরানীগঞ্জের কলাতিয়া ডিগ্রি কলেজে থানা আওয়ামী লীগ আয়োজিত কর্মী সমাবেশে তিনি একথা বলেন।

আওয়ামী লীগের সিনিয়র এই নেতা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ডিজিটাল বাংলাদেশের ঘোষণা দেয়া হয়েছিল। দেশ আজ ডিজিটাল হয়েছে। বর্তমানে বিশ্বের অন্যসব দেশের মতো বাংলাদেশও কিছু অর্থনৈতিক সংকট মোকাবিলা করছে। তবে মানুষ বিশ্বাস করে এ থেকে উত্তরণের পথ জানা আছে শেখ হাসিনারই।

অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেন, বিএনপি- জামায়াত নির্বাচন বন্ধ করতে চায়, তাই তারা বলছে, আরও কঠোর কর্মসূচি দেবে। তার মানে তারা আরও বেশি আগুন-সন্ত্রাস করতে চায়। কিন্তু কোনোভাবেই তাদের চক্রান্ত বাস্তবায়ন করতে দেয়া হবে না।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর এই সদস্য বলেন, দেশের উন্নয়ন চাইলে শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে। গত ১৫ বছর আগের বাংলাদেশ আর বর্তমান বাংলাদেশের উন্নয়নের তুলনামূলক চিত্র তুলে ধরা গেলে, মানুষ নৌকাতেই ভোট দেবে।

সর্বশেষ খবর