Homeসর্বশেষ সংবাদমাদকের পাইকারি বাজারের কোনো চিহ্ন এখন নেই: নানক

মাদকের পাইকারি বাজারের কোনো চিহ্ন এখন নেই: নানক

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও ঢাকা-১৩ আসনে নৌকার প্রার্থী জাহাঙ্গীর কবির নানক বলেছেন, ঢাকা-১৩ আসন বিএনপিপন্থীদের মাদকের পাইকারি বাজার ছিল। আমি ক্ষমতায় আসার পর মাদক-সন্ত্রাসের কোনো চিহ্ন নেই।

‘এই আসনের মানুষ আমার কাছে যা চেয়েছিল, আমি বিগত দিনে তা পূরণ করতে চেষ্টা করেছি। এবার নির্বাচিত হলে আরও বেশি আবদার রক্ষা করব। এখন এলাকার মানুষ আমার উপর আস্থা রেখে অপেক্ষায় আছে।’

শনিবার (২৩ ডিসেম্বর) সকালে সংসদীয় আসনের বিভিন্ন এলাকায় নির্বাচনী প্রচারণায় তিনি এসব কথা বলেন।

সাংবাদিকদের সঙ্গে আলাপকালে নানক বলেন, আগামী ৭ জানুয়ারির ভোট ঘিরে সবার মধ্যে আনন্দ বয়ে যাচ্ছে। এই এলাকার মানুষ স্বতঃস্ফূর্তভাবে ভোটকেন্দ্রে যাবে এবং ভোট দেবে।

এসময় বিএনপির চোরাগোপ্তা হামলার সমালোচনা করে তিনি বলেন, মানুষ যখন নির্বাচনমুখী বিএনপি তখন বাধা হয়ে দাঁড়িয়েছে। বিএনপি রাজনৈতিভাবে অস্তিত্ব হারিয়ে এখন চোরাগোপ্তার পথে গেছে। নির্বাচনে বাধা হয়ে বিএনপি-জামায়াত দেশের গণতান্ত্রকে হত্যা করতে চায়। কিন্তু তারা নির্বাচন বন্ধ করতে পারবে না।

‘কারণ জনগণ শেখ হাসিনার পক্ষে রায় দেয়ার জন্য উন্মুখ হয়ে আছে। বিএনপি তাদের অস্তিত্ব হারিয়ে ফেলেছে।’

এসময় তিনি অনুরোধ জানিয়ে বলেন, সবাইকে অত্যন্ত শান্তিপূর্ণ-সৌহার্দ্যপূর্ণভাবে নির্বাচন করতে হবে। যদি কেউ বিশৃঙ্খলা সৃষ্টি করে তাহলে প্রচলিত আইনে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে, একইভাবে সাংগঠনিকভাবেও ব্যবস্থা নেয়া হবে।

সর্বশেষ খবর