Homeজীবনধারাছবি তুলতে গিয়ে সাপের কবলে নবদম্পতি!

ছবি তুলতে গিয়ে সাপের কবলে নবদম্পতি!

বিনা নিমন্ত্রণে সাপের উপস্থিতিতে রোমান্টিক মুহূর্ত বিভীষিকাময় হয়ে উঠেছে এক নবদম্পতির। ভারতের মহারাষ্ট্রে এক হবু দম্পতির জীবনে ঘটেছে এমনই অনাকাঙ্খিত ঘটনা।

বিয়ের দিনটিকে স্মরণীয় করে রাখতে হবু বর ও কনে রাতের অন্ধকারে পানিতে ছবি তুলতে নামেন। বিয়ের আগে হবু দম্পতির এ মুহূর্তের সাক্ষী হয়েছিলেন ফটোগ্রাফার পরশু কোতাম।

ছবি তোলার মাঝপথে বিয়ের কনে চিৎকার করে ওঠে। কারণ পানিতে থাকা ঢেউয়ের সঙ্গে একটি সাপ কনের পা জড়িয়ে ধরেছে। কিছুক্ষণের জন্য ভয়ে শিউরে ওঠেন কনে। তবে বিয়ের জন্য পারফেক্ট বরকেই পেতে চলেছে ওই কনে। কেন না সাপের উপস্থিতিতে কনেকে ফেলে দূরে সরে যাননি হবু বর। বরং পাশে থেকে মেয়েটিকে শান্ত থাকার পরামর্শ দিচ্ছিলেন।

বিয়ের আগে এমন রোমাঞ্চকর অনুভূতি ইনস্টাগ্রামে পোস্ট হতেই নেটিজেনদের মন কেড়ে নেয় হবু বর। বিপদে কনের পাশে থাকায় অনেকে প্রশংসাও করেছেন মহারাষ্ট্রের ওই বরকে।

নেটদুনিয়ায় মুহূর্তেই ভাইরাল হয়েছে এ ভিডিওটি। ভিডিওতে দেখা যায়, কিছুক্ষণ পানিতে শান্ত ও নড়াচড়া না করায় সাপটি কনের পা ছেড়ে অন্যত্র চলে যায়। আর তখনই হবু দম্পতি দ্রুত পানি থেকে উঠে আসে। এ ঘটনার পর এ জুটিকে অনেক নেটিজেন ‘পৃথিবীর শান্ত জুটি’ হিসেবে অ্যাখ্যা দিয়েছেন।

সর্বশেষ খবর