Homeসর্বশেষ সংবাদসংসদ সদস্যের নির্বাচনী অফিস ভাঙচুর!

সংসদ সদস্যের নির্বাচনী অফিস ভাঙচুর!

টাঙ্গাইল-৫ (সদর) আসনের স্বতন্ত্র প্রার্থী ও আওয়ামী লীগের বর্তমান সংসদ সদস্য ছানোয়ার হোসেন প্রতিপক্ষের বিরুদ্ধে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন, প্রচারে বাধা, মিথ্যা মামলা ও ভাঙচুরের অভিযোগ এনেছেন।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) দুপুরে টাঙ্গাইল প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য দেন তিনি।

এতে তিনি বলেন, ‘দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার নির্দেশে নির্বাচনে অংশগ্রহণ ও উৎসবমুখর করার লক্ষ্যে স্বতন্ত্র প্রার্থী হিসেবে ঈগল প্রতীকে নির্বাচনে অংশগ্রহণ করছি। কিন্তু একটি মহল এ পরিবেশকে বিনষ্ট করেছে। এরই ধারাবাহিকতায় আমার নির্বাচনী অফিস ভাঙচুর, কর্মীদের শারীরিক নির্যাতন ও পোস্টার-ব্যানার ছেঁড়া ছাড়াও পোস্টার লাগাতে বাধা দিচ্ছে চিহ্নিত সন্ত্রাসী সর্বহারা বাহিনী। অবিলম্বে এ পরিস্থিতির প্রতিকার চাই আমি।’

এসব ঘটনায় জেলা রিটার্নিং কর্মকর্তাসহ নির্বাচনী অনুসন্ধান কমিটির কাছে লিখিত অভিযোগ করা হয়েছে বলেও জানান স্বতন্ত্র প্রার্থী ছানোয়ার হোসেন।

উল্লেখ্য, গত ২৪ ডিসেম্বর রাতে টাঙ্গাইল-৫ আসনে সদর উপজেলার জুগনী এলাকায় বাঘিল ইউনিয়নের যুবলীগের সাধারণ সম্পাদক রোকনুজ্জামানসহ তিনজন গুলিবিদ্ধ হন। এ ঘটনায় টাঙ্গাইল সদর থানায় রোকনুজ্জামান রোকনের বাবা বাদী হয়ে ৬ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ২৫ জনের নামে মামলা দায়ের করেন। এরই মধ্যে পুলিশ তিনজনকে গ্রেফতার করেছে। এরা সবাই স্বতন্ত্র প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য ছানোয়ার হোসেনের কর্মী।

সর্বশেষ খবর