Homeরাজনীতিগ্রেনেড-টিয়ারশেল দিয়ে দাবায়ে রাখা যাবে না: মঈন খান

গ্রেনেড-টিয়ারশেল দিয়ে দাবায়ে রাখা যাবে না: মঈন খান

গ্রেনেড ও টিয়ারশেল দিয়ে দেশের মানুষকে দাবায়ে রাখা যাবে না বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান। বৃহস্পতিবার (৪ জানুয়ারি) সকালে জাতীয় প্রেসক্লাবে বাংলাদেশ সম্মিলিত পেশাজীবী পরিষদ এর লিফলেট বিতরণ ও গণসংযোগ কর্মসূচিতে অংশ নিয়ে এ মন্তব্য করেন তিনি।

মঈন খান বলেন, ৭ জানুয়ারি আওয়ামী লীগের বিজয় নয়, চরম পরাজয় ঘটবে। এখনও সময় আছে দেশের কথা চিন্তা করে পদত্যাগ করুন, তফসিল বাতিল করুন, মন্ত্রিসভা ভেঙে দিন। গ্রেনেড, টিয়ারশেল দিয়ে বাংলাদেশের মানুষকে দাবায়ে রাখা যাবে না।

তিনি বলেন, দেশে কোনো নির্বাচন হচ্ছে না। সবাই বলছে এটা প্রহসনের নির্বাচন। এখানে মানুষের আগ্রহ নেই, কোনো প্রার্থী নেই, কয়েকদিন আগেই ফলাফল নির্ধারণ হয়ে গেছে। সরকারকে আহ্বান করছি দেশের গণতন্ত্র ধ্বংস করবেন না। সরকার ভুল পথে হাঁটছে, আওয়ামী লীগ ইতিহাসের আস্তাকুঁড়ে নিক্ষিপ্ত হবে।

বিএনপিসহ ভোট বর্জন করা ৬৩ দল উদারনৈতিক শান্তিপূর্ণ রাজনীতিতে বিশ্বাসী উল্লেখ করে তিনি বলেন, বন্দুকের নল দিয়ে ক্ষমতার জোরে রাষ্ট্র ক্ষমতা ধরে রাখলেও বাংলাদেশের মানুষের স্বীকৃতি পাবে না, মানুষ ক্ষমা করবে না। এখনও সময় আছে দেশের কথা চিন্তা করে আলোচনার পথে আসুন।

সকলকে ভোট বর্জনের আহ্বান জানিয়ে মঈন খান বলেন, মানুষকে বলছি ভোট বর্জন করুন। সরকারকে বিদায় করতে বিএনপি রাজপথে শান্তিপূর্ণ আন্দোলন অব্যাহত রাখবে। সরকার জনগণের কাছে নতি স্বীকার করে পদত্যাগ করতে বাধ্য হবে।

সর্বশেষ খবর