Homeখেলামেসির সঙ্গে আজই মিটিংয়ে বসার কথা স্ক্যালোনির

মেসির সঙ্গে আজই মিটিংয়ে বসার কথা স্ক্যালোনির

গুঞ্জনটা ভারী হয়েছিল কিছুদিন আগে, আর্জেন্টিনা দলের কোচের দায়িত্ব ছাড়তে পারেন লিওনেল স্ক্যালোনি। এ প্রসঙ্গে পরে মুখ খুলেছিলেন স্বয়ং আর্জেন্টাইন কোচ, তার ভবিষ্যৎ এখনও অনিশ্চিত। এসব প্রসঙ্গ নিয়েই কি না বুধবার (৩ জানুয়ারি) মেসির সঙ্গে মিটিংয়ে বসার কথা তার! খবর মুন্ডো আলবিসেলেস্তের।

লিও প্যারাডিজোর বরাত দিয়ে মুন্ডো আলবিসেলেস্তে সংবাদ করেছে, মেসির সঙ্গে সাক্ষাতে বসবেন আর্জেন্টাইন কোচ। সেখানে আলোচনা হতে পারে তার ভবিষ্যৎ নিয়ে।

গেল ২২ নভেম্বর মারাকানায় ব্রাজিলের বিপক্ষে বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচের পরই চাউর হয় নানা উড়ো কথার। শোনা যাচ্ছিল আর্জেন্টাইন ফুটবল ফেডারেশনের সভাপতি ক্লদিও তাপিয়ার সঙ্গে সম্পর্কের অবনতিতেই দলের দায়িত্বে আর থাকতে চান না তিনি। আর্জেন্টাইন গণমাধ্যমগুলোর দাবি, দ্বন্দ্ব এতই তীব্র যে কোপা আমেরিকার ড্রতেও নাকি স্ক্যালোনি যোগ দেবেন না। কিন্তু, লাতিন ফুটবলের রোমাঞ্চের এই আসরের ড্রয়ে ট্রফি হাতে উপস্থিত হয়েছিলেন এই আর্জেন্টাইন।

সে অনুষ্ঠানে নীরবতা ভেঙে স্কালোনি জানান, তাপিয়ার সঙ্গে তার কোনো সমস্যা নেই। সঙ্গে এটাও জানিয়েছেন, আর্জেন্টিনার ডাগআউট থাকবেন কিনা তা নিয়ে আরও ভাবতে চান তিনি। তবে, ধোঁয়াশা রেখে দিলেন আরেকটি জায়গায় । কোচের দায়িত্বে থাকবেন কিনা তা নিয়ে ভাবতে সময় নেবেন মানেই যে দলের সঙ্গে থেকে যাচ্ছেন, বিষয়টা এমন না ভাবার অনুরোধ তার। ভবিষ্যৎ নিয়ে সিদ্ধান্ত নেয়ার কোনো সময়সীমা নেই বলেই জানান তিনি।

স্ক্যালোনি বলেন, ‘কোচের দায়িত্বে আছি বলেই এখানে এসেছি। এখন আমার ভাবার সময়। এত দিন কী অর্জন করেছি আর সামনে কী কী আছে এবং কী করতে হবে, এসবই ভাবতে হবে। কারণ খেলোয়াড়রা ভালো করছে, দল খুবই ভালো খেলছে। তাদের এমন একজন কোচ দরকার, যার বড় আকাঙ্ক্ষা আছে, কর্মশক্তি আছে। আমি আগের মতো আবারও বলছি, তাদের নিজেদের মানের কোচ দরকার। আমি ভাবছি।’

তবে, এএফএ প্রেসিডেন্টের সঙ্গে দ্বন্দ্বের যে খবর রটেছে গণমাধ্যমে তার কোনো ভিত্তি নেই বলেই দাবি স্ক্যালোনির। শুধু তাই নয়, মেসির সঙ্গে কোনো দ্বন্দ আছে কিনা তা নিয়েও মুখ খুলেছেন স্ক্যালোনি। বিশ্বকাপজয়ী এ কোচ বলেন, ‘কয়েকটি বিষয় পরিষ্কার করা দরকার। আমার সঙ্গে প্রেসিডেন্টের সম্পর্ক সব সময়ই ঠিকঠাক ছিল। দুজনের মধ্যে কোনো সমস্যা নেই। ব্যাপারটা আসলে এর বাইরে। ভবিষ্যৎ নিয়ে ভাবার সিদ্ধান্তটা একান্তই আমার এবং কোচিং স্টাফদের।’

সর্বশেষ খবর