Homeবিনোদনআমির কন্যার বিয়ের কার্ড পেলেন কোন কোন তারকা?

আমির কন্যার বিয়ের কার্ড পেলেন কোন কোন তারকা?

বলিউডের সুপারস্টার আমির খানের মেয়ে ইরা খানের বিয়ে হয় বুধবার (৩ জানুয়ারি)। এর আগে গত বছরের নভেম্বরে প্রেমিক নূপুর শিখরের সঙ্গে বাগদান সারেন ইরা। এবার জমকালো আয়োজনে বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হবে। তবে কারা পেলেন দাওয়াত? বলিউডের কোন কোন তারকা থাকবেন সুপারস্টারের মেয়ের বিয়েতে এমনই প্রশ্ন নেটিজেনদেরও।

শুক্রবার (৫ জানুয়ারি) সপরিবার নিয়ে ভারতের উদয়পুরে পৌঁছেছেন আমির খান। সোমবার (৮ জানুয়ারি) সেখানেই জমজমাট আয়োজন করেছেন মেয়ের বিয়ের। জমজমাট আয়োজনে বিয়ের পর্ব শেষ করে মুম্বাইয়ে হবে বৌভাতের অনুষ্ঠান।

বিয়ের অনুষ্ঠানের জন্য উদয়পুরের বিলাসবহুল হোটেল বুক করা হয়েছে তিন দিনের জন্য। উদয়পুরে বিয়ে পর্ব শেষে আগামী ১৩ জানুয়ারি নীতা মুকেশ আম্বানী কালচারাল সেন্টারে হবে ইরার বৌভাতের অনুষ্ঠান। বলিউডের মিস্টার পারফেকশনিস্টের মেয়ের বিয়েতে বলিউড থেকে নিমন্ত্রণ পেলেন অনেক তারকা।

উদয়পুরে প্রায় ২৫০ জন অতিথি নিয়ে ইরা-নূপুরের বিয়ের অনুষ্ঠান হবে। আমন্ত্রিত অতিথিদের মধ্যে রয়েছেন অমিতাভ বচ্চন, শাহরুখ খান, সালমান খান, কারিনা কাপুর, রাজকুমার হিরানি, অক্ষয় কুমার, প্রসূন যোশী-সহ বলিউডের একধিক তারকা। এ ছাড়া আমন্ত্রণ পেয়েছেন পুরো আম্বানী পরিবার।

এর আগে আমির কন্যা ইরা তার বিয়েতে উপহার নিয়ে কড়া বার্তা দিয়েছিলেন। কেউ উপহার আনতে পারবে না। যদি কেউ কিছু দিতে চায় তাহলে তার দাতব্যকেন্দ্রে যেন দান করেন।

সর্বশেষ খবর