Homeজেলাযুবদল নেতা নূরুল ইসলাম নয়নের মাতার মৃত্যু, বিভিন্ন মহলের শোক

যুবদল নেতা নূরুল ইসলাম নয়নের মাতার মৃত্যু, বিভিন্ন মহলের শোক

কামরুজ্জামান শাহীন,ভোলা  জেলা প্রতিনিধি ।।

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য, যুবদলের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও চরফ্যাশন-মনপুরা মা,মাটি ও মানুষের সন্তান মোহাম্মদ নূরুল ইসলাম নয়নের মমতাময়ী মাতা উম্মে কুলসুম (৬৮) বার্ধক্য
জনিত কারণে মৃত্যু বরণ করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

গতকাল শনিবার দিনগত রাত সাড়ে ১২ টায় দিকে ঢাকায় তার মেয়ের বাসায় সে ইন্তেকাল করেন। মৃত্যুকালে সে স্বামী, ১ ছেলে, ১ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

আজ রবিবার (৭ জানুয়ারী) বাদ আছর ভোলার চরফ্যাশন পৌরসভা ৫ নং ওয়ার্ডস্থ শরীফ পাড়া নিজ বাড়িতে জানাযার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।

তার মৃত্যুতে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠনের পক্ষ থেকে শোক প্রকাশ করা হয়েছে। তারা এক শোক বার্তায় মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনা এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের সাধারন সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল ও সহ-সভাপতি মো. সাইফুল ইসলাম তুহিন, বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম ভোলা জেলা শাখার সাংগঠনিক সম্পাদক এডভোকেট সালাউদ্দিন প্রিন্স এক শোক বার্তায় গভীর শোক ও দু:খ প্রকাশ করেন। এবং মহুমার রুহের মাগফিরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

বাংলাদেশ জাতীয়তাবাদীদল বিএনপির চরফ্যাশন পৌরসভার সাধারন সম্পাদক খায়রুল ইসলাম সোহেল খান, চরফ্যাশন উপজেলা বিএনপির ছাত্রবিষয়ক সম্পাদক ও উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক সিকদার হুমায়ুন কবির, সাংগঠনিক সম্পাদক মমিনুল ইসলাম ভূট্টো চরফ্যাশন উপজেলা যুবদলের আহ্বায়ক শহিদুল আলম প্রিন্স মহাজন, সিনিয়র যুগ্ম আহ্বায়ক মো. আশ্রাফ হাওলাদার, সাধারন সম্পাদক হাজী জাহিদুল ইসলাম রাসেল, মনপুরা উপজেলা যুবদলের আহ্বায়ক সামসুদ্দিন মোল্লা, শশীভূষণ থানা যুবদল নেতা কামরুজ্জামান শাহীন এক শোক বার্তায় গভীর শোক ও দু:খ প্রকাশ করেন। একই সঙ্গে মহুমার রুহের মাগফিরাত কামনা এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

সর্বশেষ খবর