Homeজেলাবগুড়ার শেরপুরে গভীর রাতে দুর্বৃত্তের হামলায় সাংবাদিক আহত

বগুড়ার শেরপুরে গভীর রাতে দুর্বৃত্তের হামলায় সাংবাদিক আহত

শেরপুর (বগুড়া) প্রতিনিধি।।

বগুড়ার শেরপুরে গভীর রাতে বাড়িতে ঢুকে একজন সাংবাদিককে আহত করেছে এক দুর্বৃত্ত। সোমবার গভীর রাত আড়াইটার দিকে পৌর শহরের গোসাইপাড়া (থানার পাশে) এলাকায় এই ঘটনা ঘটে। আহত বাধন কর্মকার কৃষ্ণ আনন্দ টিভির বগুড়া জেলা প্রতিনিধি হিসেবে কাজ করছেন। এছাড়াও তিনি শেরপুর উপজেলা প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক ও সম্মিলিত সাংবাদিক জোটের সদস্য। এই ঘটনায় মঙ্গলবার দুপুরে শেরপুর থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগ সূত্রে জানা যায়, আনন্দ টিভির বগুড়া জেলা প্রতিনিধি বাধন কর্মকার কৃষ্ণ তার বাড়ির নির্মাণ কাজ করছেন। মঙ্গলবার রাত আড়াই টার দিকে বালুর একটি ট্রাক আসে। এ সময় তিনি বাড়ি থেকে বের হয়ে মেইন গেইট লাগিয়ে দিয়ে বালু নামাতে যান। ৫ থেকে ৭ মিনিট পর আবার বাড়িতে ফিরে তার বাড়ির প্রধান ফটক খোলা দেখতে পান। এতে তার সন্দেহ হয়। ভিতরে ঢুকে তার ঘরে ৩০ বছর বয়সী এক যুবককে দেখতে পান। বাধনের উপস্থিতি বুঝতে পেরেই ওই যুবক বাধনকে লোহার রড দিয়ে এলোপাথারী ভাবে মারতে থাকে ও এক পর্যায়ে তাকে বাইরে টেনেহিচরে বের করার চেষ্টা করেন। তার চিৎকারে বাড়ির ও আশেপাশের লোকজন এগিয়ে এলে যুবকটি পালিয়ে যান।

এ বিষয়ে বাধন কর্মকার বলেন, “অজ্ঞাত ওই ব্যাক্তি আমার ঘরে রাখা ১০ হাজার টাকা ও কিছু ইলেক্ট্রনিক্স ডিভাইস নিয়ে গেছে। তবে আমাকে সাধারণ চোর মনেহয়নি। চোর হলে সে পালিয়ে যাওয়ার চেষ্টা করত। কিন্তু সে আমাকে উপর্যপুরি আঘাত করে গুরুতর আহত করেছ। এছাড়াও সে আমাকে বাইরে নিয়ে যাওয়ার চেষ্টা করেছে। তাই আমাকে হত্যার উদ্দেশ্যেই এই হামলা করা হয়ে থাকতে পারে। রাত গভীর হওয়ায় প্রথমে বাড়িতে প্রাথমিক চিকিৎসা নিয়েছি। পরে সকালে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হই।“

এ বিষয়ে শেরপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সাজিদ হাসান সিদ্দিকী জানান, “আহত বাধন কর্মর্কারকে জরুরী বিভাগে চিকিৎসা দেওয়া হয়েছে। তার বাম পায়ের গোড়ালির হাড় ফেটে গেছে ও ডান পায়ের গোড়ালিও ফুলে গেছে। এছাড়া তার দুই হাঁটু, কুনই, মাথা সহ সারা শরীরে গুরুতর আঘাতের চিহ্ন রয়েছে।“

অভিযোগ প্রাপ্তির সত্যতা নিশ্চিত করে শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্তকর্তা মো. রেজাউল করিম রেজা বলেন, “অভিযোগ পাওয়ার পর থেকেই আমারা অজ্ঞাত ওই ব্যাক্তিকে সনাক্ত করার চেষ্টা করছি। তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

সর্বশেষ খবর