Homeবিনোদনবিদেশি পুরুষের হাতে হাত রেখে বেরিয়ে এলেন কঙ্গনা

বিদেশি পুরুষের হাতে হাত রেখে বেরিয়ে এলেন কঙ্গনা

সচরাচর বলিউড তারকা কঙ্গনা রানাউতকে কোনো পুরুষের সঙ্গে দেখা যায় না। তবে সম্প্রতি এক পুরুষের সঙ্গে বেশ অন্তঃরঙ্গভাবেই দেখা গেছে এ অভিনেত্রীকে। আর এরপরেই জল্পনা কল্পনা শুরু বলিউডের অন্দরমহলে।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের বরাতে জানা যায়, ভারতের মুম্বাইয়ের একটা স্যাঁলোতে ( অভিজাত পার্লার) এক বিদেশি পুরুষের সঙ্গে দেখা গেছে কঙ্গনাকে।

শুধু তাই নয়, পাপ্পারাজিদের ক্যামেরা কঙ্গনার পিছু নিলেও নিজেকে আড়াল করেননি তিনি। বরং বিদেশি পুরুষের হাতে হাত রেখে স্যাঁলো থেকে বেরিয়ে এলেন নায়িকা।

এসময় কঙ্গনার পরনে ছিল আকাশি রঙের স্লিভলেস গাউন। চোখে রোদচশমা আর পায়ে স্লিপার পরে বেশ স্বাচ্ছন্দেই হাঁটছিলেন অভিনেত্রী। কঙ্গনার হাত ধরে রাখা বিদেশি পুরুষটি পরেছিলেন কালো প্যান্ট ও শার্ট।

নেটপাড়ায় এ ছবি প্রকাশের পর থেকেই কৌতুহলের শেষ নেই নেটিজেনদের। কঙ্গনার প্রায় সব ভক্তই বলছেন, খুব শিগগিরই বিয়ে করতে চলেছেন অভিনেত্রী।

এরপরই বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে শুরু করে কঙ্গনার পুরানো একটি সাক্ষাৎকার। এএনআই কে দেয়া ওই সাক্ষাৎকারে কঙ্গনা বিয়ে নিয়ে বলেছিলেন, ‘সবকিছুরই একটা সময় থাকে। যদি আমার জীবনে সেই সময় আসে তবে সেটা ঘটবে। হ্যাঁ, আমিও বিয়ে করতে চাই, সংসার করতে চাই, সন্তানের মা হতে চাই, কারো স্ত্রীও হতে চাই। কিন্তু এজন্য তাড়াহুড়োর কিছু নেই, সঠিক সময়েই সেটা ঘটবে।’

বিয়ে বিষয়ে কঙ্গনার কাছে কিছু জানতে চাওয়া হলে তিনি বলেন, প্রেমের কোনও জায়গা নেই আমার কাছে। কাউকে ভালো লাগলে তাকে প্রথমে বোঝার চেষ্টার করব। তারপর বিয়ের দিকে এগোবে। তবে দেখা যাক কী হয়! কিছু হলে অবশ্যই আপনারা জানতে পারবেন, খুব শীঘ্রই।

বিয়ে নিয়ে মন্তব্য করলেও বিদেশি সঙ্গী কঙ্গনার বয়ফ্রেন্ড কিনা সে বিষয়ে কোনো মন্তব্যই করেননি নায়িকা। বিদেশি সে সঙ্গীর পরিচয় এখনই জানাতে রাজি নন ‘কুইন’ খ্যাত অভিনেত্রী কঙ্গনা রানাউত।

সর্বশেষ খবর