Homeবিনোদনআমির কন্যার রিসেপশনে মেজাজ হারালেন ‘অমিতাভ পত্নী’

আমির কন্যার রিসেপশনে মেজাজ হারালেন ‘অমিতাভ পত্নী’

বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চনের স্ত্রী জয়া বচ্চন আবারও খবরের শিরোনাম হলেন তার বদমেজাজের জন্য। বলিউড পারফেকশনিস্ট আমির খানের মেয়ে ইরা খানের বিয়ের রিসেপশনেও যেন নিজের মেজাজ ধরে রাখতে পারলেন না বর্ষীয়ান এ অভিনেত্রী।

বিয়ের অনুষ্ঠান পর্ব শেষ হওয়ার পর বলিউড তারকা আমির খানের মেয়ে ইরা খানের রিসেপশন পার্টির আসর বসে শনিবার ( ১৩ জানুয়ারি) সন্ধ্যায়। রাজকীয় এ রিসেপশনের ভেন্যু ছিল ভারতের অন্যতম ধনী আম্বানী পরিবারের নীতা মুকেশ আম্বানি কালচাব়াল সেন্টার। সময় ঘনিয়ে আসতেই সেখানে বসতে শুরু করে তারকাদের মেলা।

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার বরাতে জানা যায়, মেয়ে ইরা খান ও  মেয়ের জামাই নূপুর শিখরের রিসেপশনে আমির খান নিমন্ত্রণ করেন ২৫০০ জনকে। যাদের সবাই ভারতের হাই প্রোফাইল ব্যক্তিত্ব। ভিআইপি এসব আমন্ত্রিত অতিথিদের জন্য ছিল রাজকীয় খাবারের বন্দোবস্তও।

ভারতের ৯ রাজ্যের বিশেষ খাবারের ব্যবস্থা ছিল রিসেপশনে। খাবারের মধ্য়ে সবচেয়ে এগিয়ে গুজরাটি কুসিন, জিভে জল আনা মহারাষ্ট্রীয়ান ও লখনউভি খানা। জমকালো এ অনুষ্ঠানের সাজ সজ্জা, ভিআইপি আর খাবার-দাবার কভার করতে বিভিন্ন সংবাদমাধ্যম থেকে হাজির ছিলেন অসংখ্য সাংবাদিক।

সাংবাদিকদের সঙ্গে সব তারকারাই বন্ধুসুলভ আচরণ করেন। ছবি তোলায় বিভিন্ন পোজ দেন। কিন্তু সমস্যা তৈরি হয় জয়া জিকে নিয়ে। হঠাৎ তার ছবি তুলতেই ক্ষোভে ফেটে পড়েন অমিতাভ পত্নী।

ইরার রিশেপশনে মেয়ে শ্বেতা বচ্চন নন্দাকে নিয়ে হাজির হয়েছিলেন জয়া। জয়ার সঙ্গে অনুষ্ঠানে ঢোকেন বলিউড অভিনেত্রী সোনালি বেন্দ্রেও। এসময় ফটো সাংবাদিকরা ঘিরে ধরলে সোনালী ও শ্বেতা ছবি তোলার জন্য পোজ দেন। কিন্তু কোনো পোজ না দিয়েই জয়া চলে যান।

জয়ার ছবি তোলার জন্য ফটো সাংবাদিকরা তার পিছু নিলে অভিনেত্রী মেজাজ হারিয়ে বলেন, ‘কারা তোমরা?’ এরপর ছবি তোলা নিয়ে বিরক্তি প্রকাশ করে জয়া বলেন, এখন তোমাদের কাছে শিখতে হবে নাকি কী ভাবে পোজ দিতে হয়?

এ ঘটনায় জয়ার ক্ষোভ বাড়তে থাকায় ফটো সাংবাদিকরা জয়াকে আর ছবির জন্য বিরক্ত করেননি। আর কোনো ছবি তোলেননি জয়ার।

সর্বশেষ খবর