Homeবিনোদনটালিউডে নাম লেখালেন বুবলী, নায়ক কে?

টালিউডে নাম লেখালেন বুবলী, নায়ক কে?

ঢাকায় সিনেমার জনপ্রিয় অভিনেত্রী বুবলী। তিনি ঢালিউডে একের পর এক সিনেমায় চুক্তিবদ্ধ হচ্ছেন। তার ছবি ‘প্রহেলিকা’ দর্শকের কাছে ব্যাপক সাড়া পেয়েছে। এবার তিনি নাম লেখালেন ভারতের সিনেমায়।

বাংলাদেশি নির্মাতা রাশেদ রাহা পরিচালিত ‘ফ্ল্যাশব্যাক’ ছবি দিয়ে ভারতের সিনেমায় আত্মপ্রকাশ করছেন এই নায়িকা। বুবলীর বিপরীতে ‘ফ্ল্যাশব্যাক’-এ দেখা যাবে টালিউডের জনপ্রিয় অভিনেতা সৌরভ দাসকে।

এই সিনেমার মাধ্যমে ভারতের জনপ্রিয় পরিচালক অভিনেতা কৌশিক গঙ্গোপাধ্যায় প্রথম কোনো বাংলাদেশি ছবিতে কাজ করছেন। এতে তাকে দেখা যাবে একজন লেখকের চরিত্রে।

জানা গেছে, ‘ফ্ল্যাশব্যাক’ সিনেমাটি থ্রিলারধর্মী কাহিনিতে নির্মিত হচ্ছে। সিনেমাটিতে একজন পরিচালকের ভূমিকায় থাকছেন শবনম বুবলী।

শুটিং শুরু হয়ে গেছে। কলকাতার বিভিন্ন এলাকায় শুটিংয়ে অংশ নিয়েছেন তারকারা। বুবলীর প্রথম হিসেবে তিনি বেশ উচ্ছ্বসিত এবং আনন্দিত। সহকর্মীরা বেশ সহযোগিতা করছেন তাকে। বুবলীর প্রশংসাও করেছেন কৌশিক-সৌরভরা।

পরিচালক রাশেদ রাহার সঙ্গে যৌথভাবে চিত্রনাট্য লিখেছেন খায়রুল বাসার নির্ঝর। যৌথভাবে প্রযোজনায় রয়েছেন নারায়ণ চট্টোপাধ্যায় ও কাজী জাফরিন মুন। তবে এই তিনজন ছাড়া ছবিতে আর কে কে অভিনয় করছেন তা এখনও জানা যায়নি।

সর্বশেষ খবর