Homeসর্বশেষ সংবাদ‘বাসচালকে আমি শুধু ইন্নালিল্লাহ বলতে শুনেছি’

‘বাসচালকে আমি শুধু ইন্নালিল্লাহ বলতে শুনেছি’

‘ঘন কুয়াশার কারণে দাঁড়িয়ে থাকা গ্রিন লাইন পরিবহনের বাসটি না দেখে সরাসরি এসে রাজিব পরিবহনের পিছনে সজোরে ধাক্কা দেয়। এতে গ্রিন লাইন পরিবহনের বাসটি রাস্তার পাশে পড়ে যায়। আমি বাসের ভেতর থেকে চালককে শুধু ইন্নালিল্লাহ বলতে শুনেছি।’

সোমবার (১৬ জানুয়ারি) রাত দেড়টার দিকে পটুয়াখালী সদর উপজেলার বদরপুর বাজারে ঢাকা-কুয়াকাটা মহাসড়কে বাস দুর্ঘটনার পর বাসযাত্রী আব্দুর জব্বার মুন্সি এ কথা বলেন।

এর আগে রাত ১টার দিকে পটুয়াখালীতে দাঁড়িয়ে থাকা একটি বাসে আরেকটি বাস সজোরে ধাক্কা দেয়। এতে কোনো নিহতের ঘটনা ঘটেনি; তবে আহত হয়েছেন তিনজন। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রাজিব পরিবহনের যাত্রী আব্দুর জব্বার মুন্সি বলেন, ঢাকা থেকে রাজিব পরিবহনের বাসে করে কুয়াকাটা যাচ্ছিলাম, তবে দাঁড়িয়ে থাকা গ্রিন লাইন পরিবহনকে পিছন থেকে ধাক্কা দেয় আমাদের বাসটি। এ সময় আমি গাড়িচালককে শুধু ইন্নালিল্লাহ বলতে শুনেছি। এর মধ্যে বিকট শব্দ হয়; আমরা সঙ্গে সঙ্গে গাড়ি থেকে নেমে যাই। রাজিব পরিবহনের সামনে যারা ছিল তারা বেশি আহত হয়েছেন তাদের হাসপাতালে পাঠানো হয়েছে।

পটুখালী সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জসিম উদ্দিন বলেন, ফায়ার সার্ভিসের গাড়িতে করে আহতদের পটুয়াখালী সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তাদের যে মালামাল রয়েছে সেগুলো পুলিশ এখন পাহারা দিচ্ছে।

সর্বশেষ খবর