Homeখেলাইংলিশ লিগের দল ডাকছে বেনজেমাকে

ইংলিশ লিগের দল ডাকছে বেনজেমাকে

চলতি মৌসুমের শুরুরে কাড়ি কাড়ি অর্থ খরচ করেও আহামরি কোন পারফর্ম করতে পারছে না চেলসি। স্ট্রাইকাররা নিয়মিত গোল না পাওয়ায় চাপে রয়েছেন চেলসির কোচ পচেত্তিনো। যার কারণে শীতকালীন দলবদলেই একজন স্ট্রাইকারের খোঁজে রয়েছেন এই আর্জেন্টাইন কোচ। যেখানে তার নজর পড়েছে আল ইতিহাদের ফরাসি স্ট্রাইকার করিম বেনজেমার দিকে।

কিছুদিন আগে নির্ধারিত সময় ক্লাবে না যাওয়ায়, আল ইত্তিহাদের অনুশীলন ক্যাম্পে যোগ দেয়ার অনুমতি পাননি করিম বেনজেমা। তাকে রেখেই দুবাইতে স্পেশাল ক্যাম্প করতে গিয়েছে দল। মরিশাসের ঘূর্ণিঝড়ে আটকে পড়ায়, সময় মতো ক্লাবে যোগ দিতে পারেননি বলে দাবি করেন ফরাসি তারকা। তবে এরপর গুঞ্জন ওঠে, সৌদি ক্লাবে আর থাকতে চান না তিনি।

এদিকে চলমান আফ্রিকান কাপ অব নেশন্স খেলতে চেলসি ছেড়েছেন স্ট্রাইকার নিকোলাস জ্যাকসন। আর দলের ফরাসি স্ট্রাইকার এনকুকু এখনো পুরোপুরি ফিট না হওয়ায় স্ট্রাইকার খরায় পড়েছে ইংলিশ ক্লাব চেলসি। তাই বেনজেমাকে দলে টানতে চাচ্ছে তারা।

ব্রিটিশ সংবাদমাধ্যম ‘টেলিগ্রাফ’-এর বরাত দিয়ে এএস তাদের এক প্রতিবেদনে জানায়, এরই মধ্যে বেনজেমাকে দলে নিতে আলাপ শুরু করেছে চেলসি। তবে স্থায়ীভাবে নয়, ৬ মাসের ধারে বেনজেমাকে দলে টানতে চাচ্ছে তারা। পাশাপাশি আল আহলি’র ব্রাজিলিয়ান স্ট্রাইকার রবার্টো ফিরমিনহোকেও ধারে নিতে আগ্রহ প্রকাশ করেছে চেলসি।

চলতি শীতকালীন দলবদলে চেলসির প্রথম পছন্দ ছিল নাপোলির নাইজেরিয়ান স্ট্রাইকার ভিক্টর ওসিমেন। তবে নাপোলি তার জন্য অতিরিক্ত মূল্য চাওয়ায়, এখন আর তাকে কিনতে আগ্রহী না পচেত্তিনোর দল।

এদিকে গুঞ্জন উঠেছে, চেলসির পাশাপাশি তাকে দলে নিতে আগ্রহী ম্যানচেস্টার ইউনাইটেডও। যদিও ২০২৬ সালের জুন পর্যন্ত ফরাসি তারকা করিম বেনজেমার সঙ্গে চুক্তি রয়েছে আল ইতিহাদের।

চলতি মৌসুমে নিজেদের ঠিক মেলে ধরতে পারছেনা গেলো আসরের চ্যাম্পিয়ন আল ইতিহাদ। বর্তমানে আছে টেবিলের ৭ নম্বরে। তাই মৌসুমের বাকি অংশে নিজেদের সেরাটা দেখাতে দুবাইতে স্পেশাল অনুশীলন ক্যাম্পের আয়োজন করেছে ক্লাব কর্তৃপক্ষ।

সর্বশেষ খবর