Homeবিনোদনসুন্দরী তিয়াসার অনুরোধে এত বছরের প্রতিজ্ঞা ভাঙলেন সৌরভ!

সুন্দরী তিয়াসার অনুরোধে এত বছরের প্রতিজ্ঞা ভাঙলেন সৌরভ!

ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলী এই প্রথমবার সুন্দরী তিয়াসা রায়ের অনুরোধে নিজের এত বছরের প্রতিজ্ঞা ভাঙলেন। যা দেখে রীতিমতো অবাক বনে যান ‘দাদাগিরি’ মঞ্চের দর্শকরা।

সম্প্রতি ভারতীয় টিভি সিরিয়ালের জনপ্রিয় মুখ তিয়াসা এসেছিলেন সৌরভ গাঙ্গুলীর ‘দাদাগিরি’ মঞ্চে। অনুষ্ঠানে এসেই সৌরভের দিকে প্রশ্ন ছুঁড়ে দেন তিয়াসা। বলেন, তুমি খেতে ভালোবাসো, তাহলে নিজেকে ফিট রাখো কী করে? আমি তো নিজেকে কোনোভাবেই কন্ট্রোল করতে পারি না।

তিয়াসার মুখে এমন কথা শুনে খানিকটা মুচকি হেসেই সৌরভ বলেন, নিয়মিত আয়নায় নিজেকে দেখি, প্রতিজ্ঞা করেছি, এটা (পেট দেখিয়ে) ভেতরে থাকলে মন ভালো থাকে, আর এটা বাইরে এসে গেলেই কন্ট্রোল করা শুরু।

সৌরভ আরও বলেন, আমি খেতে পছন্দ করি। তবে পছন্দের খাবার পেটপুরে খাই না। যেমন আমার বিরিয়ানি খুব পছন্দ। কিন্তু ওটা আমার স্ত্রী ডোনার জন্মদিনেই শুধু খাই। ফিট থাকতে নিয়মিত ঘন্টা খানেক ব্যায়াম করি। আর চিনি একেবারই খাই না। পিঠার ক্ষেত্রে বাড়ির লোককে বলি সুগার ফ্রি দিয়ে বানিয়ে দিতে।

এমন কথা শুনে মন খারাপ হয়ে যায় তিয়াসার। কারণ বাড়ি থেকে সৌরভের জন্য পিঠা বানিয়ে নিয়ে এসেছিলেন। কিন্তু সেটা সুগার ফ্রি দিয়ে বানানো না হওয়ায় বেশ মন খারাপ হয় অভিনেত্রীর।

তা দেখে সৌরভ প্রতিজ্ঞা ভুলেই তিয়াসার বাড়ি থেকে বানানো পিঠা চেকে দেখেন। বলেন, বাঙালি পিঠাকে এড়ায় কি করে? আর তিয়াসার অনুরোধও তো ফেলতে পারি না।

সৌরভের এমন কাণ্ড দেখে নেটিজেনরা মন্তব্য করেছেন, শীতে ‘দাদাগিরি’ মঞ্চে হচ্ছে পিঠা পুলির উৎসব। আর সৌরভ তো শতভাগ বাঙালিয়ানায় খাসা তা আবারও প্রমাণ মিলল।

সর্বশেষ খবর