Homeখেলাআমাদের দলটা খুবই ভারসাম্যপূর্ণ

আমাদের দলটা খুবই ভারসাম্যপূর্ণ

বিপিএলের দশম আসর শুরু হচ্ছে আগামীকাল (শুক্রবার)। টুর্নামেন্ট সামনে রেখে অংশগ্রহনকারী ৭ দলের অধিনায়ককে নিয়ে হয়েছে আনুষ্ঠানিক ফটোসেশন। এদিকে সব শঙ্কা উড়িয়ে মাঠে ফিরেছেন মাশরাফী বিন মোর্ত্তজা। সিলেটের অধিনায়কের দায়িত্বটাও দেয়া হয়েছে তাকে। এদিকে সিলেটের অজি অলরাউন্ডার মনে করেন, মাশরাফী-নাজমুলদের নিয়ে সাজানো দলটা বেশ ভারসাম্যপূর্ণ হয়েছে।

বরাবরই বিপিএল নিয়ে হয় বিতর্ক। তবে এবার নতুন আঙ্গিকে আসর রাঙানোর চেষ্টা আয়োজকদের। সবশেষ আসরে ফাইনালের ফটোসেশন হয়েছিলো মেট্রোরেলে। এবার দেশের সাত বীরশ্রেষ্ঠের স্মরণে নির্মিত ভাস্কর্য ‘আমরা তোমাদের ভুলবো না’র সামনে হয়েছে অফিশিয়াল ফটোসেশন। তবে সেখানে সিলেটের জার্সিতে দেখা যায় মোহাম্মদ মিঠুনকে। শঙ্কা জাগে, তবে কি বিপিএলে সিলেটের হয়ে খেলবেন না মাশরাফী।

অবশ্য দুপুর গড়াতেই সেই শঙ্কা উড়িয়ে দেন ম্যাশ। মিরপুর একাডেমি মাঠে সিলেট স্ট্রাইকার্সের অনুশীলনের শেষ মুহুর্তে মাঠে সতীর্থদের সঙ্গে দেখা করতে হাজির হন মাশরাফী বিন মোর্ত্তজা। হাঁটুর ইনজুরির কারণে এখনো মাঠে নামতে পারেননি। কিন্তু আসর শুরুর দু’দিন আগে অবশেষে মাঠে নড়াইল এক্সপ্রেস।

মাশরাফীকে এতো কাছে পেয়ে ছবি তোলার সুযোগটা হাতছাড়া করতে চায়নি সিলেটের নেট বোলাররা, মাশরাফীও নিরাশ করেনি তাদের। শুধু ছবি তোলা নয়, এক বোলারকে জুতা উপহার দিয়েছেন ম্যাশ। এরপর দল চলে গেলেও দীর্ঘ সময় একাডেমি মাঠে ছিলেন মাশরাফী। গল্প করেছেন বন্ধু নাফিস ইকবালসহ কোচ রাজিন সালেহ’র সঙ্গে।

এবার সিলেট স্ট্রাইকার্সের পরিকল্পনার অনেকটা জুড়েই থাকবেন অজি অলরাউন্ডার বেন কাটিং। প্রথমবারের মতো খেলতে এসেছেন বিপিএলে। যা নিয়ে বেশ রোমাঞ্চিত দেখা গেলো এই অস্ট্রেলিয়ান ক্রিকেটারকে। নিজেদের দল নিয়েও আশাবাদী এই অলরাউন্ডার।

সিলেট স্ট্রাইকার্সের অলরাউন্ডার বেন কাটিং বলেন, ‘আমি মাঠে নামার অপেক্ষায় আছি। আশা করছি আপনারা কিছু ছক্কা দেখতে পারবেন। আমাদের দলটা বেশ ভারসাম্যপূর্ণ। এখানে দেশি-বিদেশি ক্রিকেটারদের ভালো সমন্বয় আছে। সিলেটে আমাদের দলের ৫টি খেলা আছে। সেখানে সবগুলো ম্যাচে দলকে জয় উপহার দিতে চাই।’

এদিকে মাশরাফী-নাজমুলদের নিয়ে সাজানো সিলেটের দলটাকেও বেশ ভারসাম্যপূর্ণ বলছেন কাটিং। অজি অলরাউন্ডার বলেন, ‘আমার মনে হয়, আমাদের দলটা খুবই ভারসাম্যপূর্ণ। বেশির ভাগ ক্রিকেটারের সঙ্গে আজকে প্রথমবার দেখা হলো। তাদের কয়েকজনের বিপক্ষে গত কয়েক বছরে খেলেছি। এখন একই দলে খেলার অভিজ্ঞতা ভালো হবে। আমার মতে, খুব শক্তিশালী ও ভারসাম্যপূর্ণ দল হয়েছে আমাদের। দেশি ও বিদেশি ক্রিকেটারদের দারুণ সমন্বয় রয়েছে। এসব টুর্নামেন্টে এমনটাই চাওয়া থাকে।’

বিপিএলে পুরো মৌসুমের জন্যই বেন কাটিংয়ের সার্ভিস পাবে সিলেট।

সর্বশেষ খবর