Homeসর্বশেষ সংবাদপত্নীতলা ১৪ বিজিবি ২শ জন দুঃস্থদের মাঝে কম্বল বিতরণ করেন

পত্নীতলা ১৪ বিজিবি ২শ জন দুঃস্থদের মাঝে কম্বল বিতরণ করেন

মাসুদ সরকার, ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি।।
শীতার্ত দুঃস্থ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ কর্মসুচির আওতায় সোমবার (২২ জানুয়ারি) বেলা ৪ টায় পত্নীতলা ব্যাটালিয়ন (১৪ বিজিজি) এর অধীনস্থ কড়িয়া বিওপির দায়িত্ব পর্ণ সীমান্তবর্তী এলাকার পাঁচবিবি উপজেলাধীন কড়িয়া কাফিজিয়া মাদরাসা মাঠে মোট ২ শত জন বয়স্ক শীতার্ত দুঃস্থ অসহায় মানুষের মাঝে শীতকালীন কম্বল বিতরণ করা হয়েছে।
পত্নীতলা ব্যাটালিয়ন (১৪ বিজিবি) এর অধিনায়ক লেঃ কর্ণেল হামিদ উদ্দিন, বিজিবি এম এস, পিএসসি শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে উপস্থিত জনসাধারণকে সীমান্ত দিয়ে পুশইন প্রতিরোধে বিজিবিকে আন্তরিক সহযোগিতা প্রদান এবং মাদক চোরাচালান ও অন্যান্য সীমান্ত অপরাধের সাথে জড়িত না হওয়ার আহবান জানান।
পরিশেষে অধিনায়ক আরো বলেন, বর্ডার গার্ড বাংলাদেশ যেমন সীমান্ত অপারেশন কার্যক্রম পরিচালনা করে সীমান্ত সুরক্ষিত রেখেছে তেমনী সীমান্তবর্তী দুঃস্থ, গরীব ও অসহায় মানুষের পাশে এসে দাঁড়িয়েছে এবং বিজিবির এই মানব সেবামুলক কার্যক্রম ভবিষ্যতেও অব্যহত থাকবে বলে অঙ্গিকার করেন। শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে অত্র ব্যাটালিয়নের উপ-অধিনায়ক মেজর মো. শাফায়াত জামিল অনব, কড়িয়া কোম্পানি কমান্ডার, স্থানীয় জনপ্রতিনিধি এবং গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সর্বশেষ খবর