Homeবিনোদনকলকাতার সিনেমায় শুটিংয়ের অভিজ্ঞতা জানালেন বুবলী

কলকাতার সিনেমায় শুটিংয়ের অভিজ্ঞতা জানালেন বুবলী

গেল বছর কাজে ভীষণ ব্যস্ত সময় পার করেছেন ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা শবনম বুবলী। নতুন বছরেও ব্যাক টু ব্যাক ছবির কাজের মধ্য দিয়ে সময় পার করছেন অভিনেত্রী।

এদিকে প্রথমবার কলকাতার ছবিতে কাজ করছেন বুবলী। সিনেমার নাম ‘ফ্ল্যাশব্যাক’। এটি পরিচালনা করছেন নির্মাতা রাশেদ রাহা। ইতোমধ্যেই সামনে এসেছে সিনেমাটিতে বুবলীর প্রথম ঝলক। যা পছন্দ করেছেন দর্শকরা।

এ সিনেমায় বুবলীর সাথে অভিনয় করতে দেখা যাবে কৌশিক গঙ্গোপাধ্যায় এবং সৌরভ দাসকে। ইতোমধ্যে ছবির প্রথম অংশের শুটিং শেষ হয়েছে। পরের শুটিং হবে উত্তরবঙ্গে।

সিনেমাটি নিয়ে বুবলী সময় সংবাদকে জানান, ‘কলকাতার ছবিতে অভিনয় করতে পারাটা আমার খুব ভালো লাগার বিষয়। অসাধারণ একটি টিম, অসাধারণ সব অভিনেতা। কৌশিক স্যার ও সৌরভের সাথে অভিনয় করার অভিজ্ঞতা দারুন।’

অভিনেত্রী আরও বলেন, নির্মাতা রাশেদ রাহা একজন দক্ষ পরিচালক। আমার খুব ভালো অভিজ্ঞতা হয়েছে এখন পর্যন্ত এ ছবিতে অভিনয় করে। এছাড়া আমার চরিত্রটা দর্শক খুব এনজয় করবে বলে আশা করছি। সিনেমাটি মুক্তির পরে সবার অনেক ভালোবাসা পাবো।’

এর আগে ‘ফ্ল্যাশব্যাক’ সিনেমায় বুবলীকে নেয়ার কারণ জানিয়ে নির্মাতা রাশেদ রাহা বলেন, শ্বেতা চরিত্রটির জন্য আমাদের বিবেচনায় অনেকেই ছিল। তবে আমাদের মনে হয়েছে, বুবলী ভালো করবে। সে যথেষ্ট পরিশ্রমী ও দায়িত্বশীল। এখন পর্যন্ত তার যতগুলো দৃশ্য সম্পন্ন হয়েছে, আমরা সন্তুষ্ট ও ভীষণ আশাবাদী।

জানা গেছে, বুবলী, কৌশিক ও সৌরভের চরিত্রের নাম অঞ্জন, ডিকে এবং শ্বেতা।

‘ফ্ল্যাশব্যাক’ সিনেমায় জীবনের হারিয়ে যাওয়া ঘটনাকে খুঁজে পাবে দর্শক। সিনেমার চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন খায়রুল বাসার নির্ঝর। রাশেদ রাহা ও খায়রুল বাসার নির্ঝরের লেখা কাহিনীতে দেখা যাবে, জীবনের অঙ্কপথে ভিন্ন তিনটি চরিত্রের একে অন্যের সঙ্গে দেখা হবে।

নির্মাতা রাশেদ রাহা ‘ফ্ল্যাশব্যাক’কে সাইকোলজিক্যাল থ্রিলার বলছেন। চিত্রনাট্য এগিয়েছে পাহাড়ের প্রেক্ষাপটের গল্পে। এতে দেখা যাবে, মঞ্চনাটকের একসময়ের স্বনামধন্য এক অভিনেতা অঞ্জন। বহুদিন হলো সব ছেড়েছুড়ে অনেকটাই অদৃশ্য তিনি। এখনো অঞ্জন অভিনয় করেন, তবে মঞ্চে কিংবা পর্দায় নয়, বাস্তবে। বাস্তবের দৃশ্য চলতে চলতে তার অভিনয়ের চিত্রনাট্য লেখা হতে থাকে। এভাবেই হঠাৎ একদিন অঞ্জনের সঙ্গে দেখা হয়ে যায় ডিকে ও শ্বেতার। ডিকে স্বভাবে ভবঘুরে। আর শ্বেতা তরুণ ফিল্মমেকার। তিনজনের একসঙ্গে চলার কয়েকটি দিন সিনেমার চিত্রনাট্যের চেয়েও রোমাঞ্চকর হয়ে ওঠে।

চলতি বছরে বড় পর্দায় মুক্তি পাবে ‘ফ্ল্যাশব্যাক’ সিনেমাটি। পরিচালক চান বাংলাদেশেও ছবিটি রিলিজ করতে।

সর্বশেষ খবর