Homeআন্তর্জাতিকনাচতে গিয়ে ভাঙল মঞ্চ, বিয়ের দিনেই হাসপাতালে নবদম্পতি

নাচতে গিয়ে ভাঙল মঞ্চ, বিয়ের দিনেই হাসপাতালে নবদম্পতি

দেশ, জাতি, সংস্কৃতি ভেদে বিয়ের মঞ্চে নাচ-গান, আনন্দ-উল্লাস এখন স্বাভাবিক। এ ধরনের অনুষ্ঠানে ঘটে বিচিত্র সব ঘটনাও। তবে এবার ঘটল এক দুর্ঘটনা। বিয়ের অনুষ্ঠানের মঞ্চ ভেঙে পড়ে যাওয়ার পর এক নববিবাহিত দম্পতিসহ কয়েক ডজন অতিথিকে নিতে হয়েছে হাসপাতালে।

সম্প্রতি এমন ঘটনা ঘটেছে ইতালিতে। মার্কিন সংবাদমাধ্যম নিউইয়র্ক পোস্ট জানিয়েছে, বিয়ের অনুষ্ঠানের মঞ্চ ভেঙে বর-কনে এবং অন্তত ৩০ জন অতিথি ২৫ ফুট নিচে পড়ে যান। ফলে বিয়ের দিনটি হাসপাতালেই কাটাতে হয়েছে নবদম্পতিকে। এছাড়া গুরুতর আহত হয়েছেন কয়েকজন।

মিলান-ভিত্তিক গণমাধ্যম করিয়ের ডেলা সেরার তথ্যানুসারে, পাওলো মুগনাইনি এবং তার ইতালীয়-আমেরিকান কনে ভ্যালেরিয়া ইয়াবারা তাদের বিয়েতে প্রায় ১৫০ জনকে আমন্ত্রণ জানিয়েছিলেন। আগত অতিথিরা ও বর-কনে অনুষ্ঠানস্থলের ডান্স ফ্লোরে আনন্দ-উল্লাস করছিলেন।

কিন্তু হঠাৎ করে সেই মঞ্চের একটি অংশ ভেঙে পড়ে। এরপর বর ও কনেসহ অতিথিরা ২৫ ফুট নিচে পড়ে যান। আহতদের পরে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

সংবাদমাধ্যম মেট্রো’র মতে, এ ঘটনায় ছয়জন গুরুতর আহত এবং ১০ জন ‘মাঝারি’ আহত হয়েছেন। আহতদের সবাইকে ইতালির পিস্টোইয়াতে সান জ্যাকোপো হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। সৌভাগ্যক্রমে, সবার অবস্থা এখন স্থিতিশীল।

এদিকে, অনলাইনে ছড়িয়ে পড়া এ ঘটনার একটি ছবিতে ওই নবদম্পতিকে হাসপাতালের বিছানায় একে অপরের পাশে হাত ধরে থাকতে দেখা গেছে।

অনুষ্ঠানস্থলের মালিকরা একটি স্থানীয় সংবাদপত্রকে বলেছেন, কীভাবে মঞ্চ ভেঙে পড়ল তা তারা বুঝতে পারছেন না। এটিকে ‘দুঃখজনক’ এবং ‘অপ্রত্যাশিত’ ঘটনা হিসেবে বর্ণনা করেছেন তারা।

জানা গেছে, ভুক্তভোগীরা অভিযোগ দায়েরের পর অনুষ্ঠানস্থলটি এখন বন্ধ রাখা হয়েছে। পুলিশ এর তদন্ত করছে।

সর্বশেষ খবর