Homeখেলামেসি-সুয়ারেজকে নিয়েও এবার হেরে গেল মায়ামি

মেসি-সুয়ারেজকে নিয়েও এবার হেরে গেল মায়ামি

প্রাক-মৌসুম প্রস্তুতি ম্যাচে মঙ্গলবার (২৩ জানুয়ারি) এফসি ডালাসের কাছে ১-০ গোলে হেরে গেছে মেসির দল ইন্টার মায়ামি। ম্যাচের তিন মিনিটে জেসুস ফেরেইরার গোলই ব্যবধান গড়ে দেয়। এরপর সেই গোল আর শোধ করতে পারেননি মেসি-সুয়ারেজ-বুস্কেটসরা।

এফসি ডালাসের বিপক্ষে সেরা একাদশ নিয়েই মাঠে নেমেছিল ইন্টার মায়ামি। শুরু থেকেই খেলেছেন মেসি-সুয়ারেজ। যদিও পুরো ম্যাচ খেলেননি আর্জেন্টিনার অধিনায়ক। ম্যাচের ৬৪ মিনিটে উঠে গেছেন সাবেক এই বার্সা তারকা।

তাদের পাশাপাশি সুয়ারেজ ও বুস্কেটসকেও উঠিয়ে নেন কোচ। তবে মাঠে যতক্ষণ ছিলেন, বেশকিছু সুযোগ তৈরি করেছেন লিওনেল মেসি। দ্বিতীয়ার্ধে গোলের একেবারে কাছেই চলে গিয়েছিলেন মেসি। তবে ডালাসের গোলরক্ষক দারুণভাবে মেসির এক ভলি বাঁচিয়ে দেন। সুয়াররেজও মিস করেন বেশ কয়েকটি গোলের সুযোগ।

গত শুক্রবার (২০ জানুয়ারি) এল সালভাদরের সঙ্গে গোলশূন্য ড্র করেছিল মেসির মায়ামি। এই দুই প্রীতি ম্যাচ ছাড়াও আরও পাঁচটি প্রীতি ম্যাচ খেলবে মায়ামি। যার প্রথম দুটি সৌদি আরবে। ২৯ জানুয়ারি প্রথম ম্যাচে প্রতিপক্ষ আল হিলাল। আর পহেলা ফেব্রুয়ারি খেলা ক্রিস্টিয়ানো রোনালদোর আল নাসরের বিপক্ষে।

এছাড়াও মেসির মায়ামি হংকং ও জাপানে আরও দুটি প্রীতি ম্যাচ খেলার পর যুক্তরাষ্ট্রে ফিরে আর্জেন্টাইন ক্লাব নিওয়েলস ওল্ড বয়েজের বিপক্ষে খেলবে আরেকটি প্রীতি ম্যাচ।

সর্বশেষ খবর