Homeরাজনীতিদ্রব্যমূল্য নিয়ন্ত্রণে কাজ শুরু হয়েছে: পরশ

দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে কাজ শুরু হয়েছে: পরশ

দ্রব্যমূল্য মানুষের ক্রয় ক্ষমতার মধ্যে নিয়ে আনতে কাজ শুরু হয়েছে বলে জানিয়েছেন যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ।

মঙ্গলবার (৩০ জানুয়ারি) সকালে রাজধানীর গুলশানের কালাচাঁদপুরে ঢাকা মহানগর যুবলীগ উত্তরের উদ্যোগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ কর্মসূচিতে তিনি এ কথা জানান।

অন্যসব রাজনৈতিক দলের মতো আওয়ামী লীগ কথার বরখেলাপ করে না উল্লেখ করে শেখ ফজলে শামস পরশ বলেন, দ্রব্যমূল্য নিয়ন্ত্রণের ব্যাপারে, মানুষের ক্রয় ক্ষমতার মধ্যে আনতে এরই মধ্যে কাজ শুরু হয়ে গেছে।

বিএনপি-জামায়েতের কলো পতাকা মিছিলের পেছনে সন্ত্রাসী কর্মকাণ্ড সাজানোর পরিকল্পনা থাকতে পারে এমন আশঙ্কা করে সবাইকে সতর্ক থাকার আহ্বান জানিয়েছেন যুবলীগের চেয়ারম্যান।

ঢাকা মহানগর যুবলীগ উত্তরের ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুলের সভাপতিত্বে এ আয়োজনে ঢাকা- ১১ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য ওয়াকিল উদ্দিন আহমেদ ছাড়াও যুবলীগের অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বর্তমান সরকারের নানান উন্নয়নমূলক কাজের কথা উল্লেখ করে আবারও আওয়ামী লীগকে নির্বাচিত করার জন্য এলাকাবাসীকে ধন্যবাদ জানান নেতারা। বক্তব্য শেষে এলাকার অসহায়-দুঃস্থ মানুষদের মাঝে শীতবস্ত্র-কম্বল বিতরণ করেন যুবলীগ মহানগর উত্তর নেতাকর্মীরা।

সর্বশেষ খবর