Homeসর্বশেষ সংবাদএনামুল হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে রৌমারীতে মানববন্ধন ও স্বারকলিপি প্রদান

এনামুল হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে রৌমারীতে মানববন্ধন ও স্বারকলিপি প্রদান

শাহ মোঃ আব্দুল মোমেন,রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি।।

কুড়িগ্রামের রৌমারীতে অটোবাইক চালক এনামুল হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন  ও স্মারকলিপি প্রদান করেছে এলাকাবাসী।

বৃহস্পতিবার সকাল ১০টার দিকে উপজেলা গেইট সংলগ্ন রৌমারী-ঢাকা সড়কে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এ সময় ২ শতাধিক অটোবাইক চালক ও স্থানীয় সাধারণ মানুষ উপস্থিত হয়ে হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবি জানান। এতে বক্তব্য রাখেন, হারুনর রশিদ হারুন,জেলা পরিষদ সদস্য ও উপদেষ্টা বাংলাদেশ অটোবাইক শ্রমিক কল্যাণ সোসাইটি, উপদেষ্টা মোঃ মহিউদ্দিন মহির,নিহত এনামুল এর সহপাঠি  সাংবাদিক  শাহ মো:আব্দুল  মোমেন, রিকসা ভ্যান সংগঠনের সভাপতি নুরুজ্জামান, কবি হারুন,অটোবাইক শ্রমিক কল্যাণ সোসাইটির নেতা মতিয়ার রহমান, লাল মিয়া প্রমূখ। বক্তারা বলেন, ৭ দিনের মধ্যে আসামী গ্রেফতার করতে না পারলে সকল প্রকার যানবাহন বন্ধ করে দেয়া হবে।বক্তারা আরোও বলেন,পুলিশকে ভিডিও ফুটেজ দেওয়ার পরেও তারা এখনও  দোষীদের গ্রেফতার করতে পারেননি,যা খুব হতাশা ও দু:খজনক।

মানববন্ধন শেষে নিম্নোক্ত  দাবী গুলি দ্রুত বাস্তবায়নের দাবী জানিয়ে উপজেলা নির্বাহী অফিসার,রৌমারী এর মাধ্যমে পুলিশ সুপার বরাবর স্মারকলিপি দেওয়া হয় ।১।অবিলম্বে অটোবাইক চালক এনামুল হত্যারকারীদের গ্রেফতার করে শাস্তির ব্যবস্থা করতে হবে২। এনামুল এর পরিবারকে যথাযথ ক্ষতিপূরণ দিতে হবে ৩।দ্রুত সময়ে নিহত এনামুল এর ব্যবহৃত অটোবাইকটি উদ্ধার করতে হবে।

উল্লেখ্য, গত ২৯ জানুয়ারি সোমবার রাতে পার্শ্ববর্তী  রাজিবপুর উপজেলার স্লুইজ গেইট নামক এলাকায় এনামুল হক (৫০) নামের অটোবাইক চালককে হত্যার পর তার অটোবাইক নিয়ে যায় দুবৃত্তরা। এ ব্যাপারে তার স্ত্রী আয়শা খাতুন বাদি হয়ে অজ্ঞাত ব্যক্তিদের নামে রাজিবপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়। এ ঘটনার ১০ দিন অতিবাহিত হলেও এখন পর্যন্ত প্রকৃত আসামীদের চিহ্নিত ও গ্রেফতার করতে পারেনি পুলিশ।পুলিশের  ভুমিকায় জনমনে ক্ষোভের সৃষ্টি হয়েছে।অনুষ্ঠানটি পরিচালনা করেন অটোবাইক শ্রমিক কল্যাণ সোসাইটি কার্যকরী পরিষদের সভাপতি মো:ওমর ফারুক ইসা।

সর্বশেষ খবর