Homeবিনোদন‘নেকড়ে’ বলে কীসের ইঙ্গিত দিলেন শ্বেতা বচ্চন?

‘নেকড়ে’ বলে কীসের ইঙ্গিত দিলেন শ্বেতা বচ্চন?

রহস্য ভাঙল বলিউডের বচ্চন পরিবারের। সম্প্রতি এই সেলিব্রেটি পরিবারে যে ভালোমতোই ভাঙনের সুর উঠেছে তা সম্প্রতি আবারও পরিষ্কার করলো অমিতাভ কন্যা শ্বেতা বচ্চনের একটি ইনস্টাগ্রাম পোস্ট।

৫ ফেব্রুয়ারি ছিল অভিষেক বচ্চনের ৪৮তম জন্মদিন। ওই দিনকে কেন্দ্র করে পরিবারের সদস্যদের রহস্যময় একের পর এক পোস্টে নেটপাড়ায় ঝড় উঠেছে নেটিজেনদের মনে।

কারণ অভিষেকের জন্মদিনে পরিবারের বিশেষ সদস্যরাই সোশ্যাল মিডিয়ায় রহস্যময় পোস্ট দিতে শুরু করেন। জন্মদিনে বড় বোন শ্বেতা ইনস্টাগ্রামে ভাই অভিষেকের সঙ্গে ছোটবেলার একটি ছবি পোস্ট করেন। ক্যাপশনে লেখেন, যে জানে সে জানে…তবে আমি জানি, আমার ছোট ভাইটির আজ বিশেষ দিন।

এরপর ওই দিন রাতেই বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রায় জন্মদিনে স্বামী অভিষেক বচ্চনের পাশে না থেকে সোশ্যাল মিডিয়ায় তাকে শান্তি ও ধৈর্যের বার্তা দিয়ে জন্মদিনের শুভেচ্ছা জানান।

ভাবি ঐশ্বরিয়ার শুভেচ্ছা বার্তা দেখে তেলে বেগুনে জ্বলে ওঠেন ননদ শ্বেতা। এরপরই বুধবার (৭ ফেব্রুয়ারি) রহস্যে ঘেরা এক ইনস্টাগ্রাম পোস্ট করেন শ্বেতা।

নেকড়ের একটি ছবি শেয়ার করে লেখেন, নিজেকে সুরক্ষিত রাখার জন্য মেয়ে নেকড়ে বহুদূর যেতে পারে। আমার মনে হয়, মেয়ে নেকড়েদের কাছ থেকে অনেক কিছু শেখার আছে। আমাদের মধ্যে অনেকে হয়তো শিখেও ফেলেছি।

শ্বেতার এমন মন্তব্যের ইনস্টাগ্রাম পোস্টের পরই নেটপাড়ায় তুমুল আলোচনা চলছে শ্বেতাকে নিয়ে। বেশিরভাগ নেটিজেনই বলেছেন, ভাবি ঐশ্বরিয়াকেই ‘নেকড়ে’ বলে অভিহিত করেছেন শ্বেতা।

শ্বেতার সাম্প্রতিক এমন পোস্টে অভিষেক- ঐশ্বরিয়ার বিচ্ছেদের গুঞ্জনের ডাল পালা আরও ছড়িয়ে পড়েছে অর্ন্তজালে। তবে বিচ্ছেদ প্রসঙ্গে মিডিয়ার সামনে সরাসরি কিছু বলতে নারাজ অভিষেক-ঐশ্বরিয়া দুজনেই।

সর্বশেষ খবর