Homeসর্বশেষ সংবাদপারিবারিক দ্বন্দ্বে গ্যাস ট্যাবলেট সেবন করে দম্পতির আত্মহত্যা

পারিবারিক দ্বন্দ্বে গ্যাস ট্যাবলেট সেবন করে দম্পতির আত্মহত্যা

নওগাঁ প্রতিনিধি।।
নওগাঁর মহাদেবপুরে পারিবারিক দ্বন্দ্বে গ্যাস ট্যাবলেট সেবনে আত্মহত্যা করেছে এক নবদম্পতি। বুধবার দিবাগত রাত ৯টার দিকে গ্যাস ট্যাবলেট সেবনে করলে রাত সাড়ে ১২ টার দিকে নওগাঁ সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যান। নিহতরা হলেন, উপজেলার চেরাগপুর ইউনিয়নের বরাইল গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে সুমন (৪০) ও তার স্ত্রী গোলাপি (৩০)।
নিহতের পরিবার ও থানা সূত্রে জানা যায়, সুমনের প্রথম স্ত্রী খাতিজাকে না জানিয়ে সে গোপনে এক সপ্তাহ আগে গোলাপিকে বিয়ে করে। গত মঙ্গলবার খাদিজা তার বাবার বাড়ি গেলে এ সুযোগে ছোট স্ত্রী গোলাপিকে বাড়িতে নিয়ে আসে। বুধবার বিকেলে বড় স্ত্রী খাদিজা বাড়ি আসার পর থেকেই তাদের মাঝে ঝগড়া চলছিল। রাতেই তারা এক সাথে খাবার খাওয়ার পর সে দ্বন্দ্বে রাত ৯টার দিকে সুমন ও গোলাপি গ্যাস ট্যাবলেট সেবন করে। প্রতিবেশীরা জানতে পেরে তাৎক্ষণিক তাদের উদ্ধার করে রাত ১১টার দিকে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ১২টার দিকে গোলাপি ও রাত ২ টার দিকে সুমন মারা যায়।
নওগাঁ হাসপাতালের ডাঃ আবু আনসারি জানান, হাসপাতালে নিয়ে আসার পর দুজনের অবস্থা খুবই গুরুতর ছিলো। তাদের অবস্থা আশংকা জনক হলে হাসপাতাল থেকে রেফার্ড করার প্রক্রিয়া করা হয়। সেসময় রোগীর স্বজনরা অন্যত্র নিতে অপরগতা জানায়। পরে চিকিৎসাধীন অবস্থায় রাতেই তারা মারা যায়।
সত্যতা নিশ্চিত করে মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ রুহুল আমিন জানান, পারিবারিক দ্বন্দ্বে গ্যাস ট্যাবলেট সেবন করে ২ জন আত্মহত্যা করেছেন। ময়নাতদন্তের পর আইনানুগ প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হবে।

সর্বশেষ খবর