Homeসর্বশেষ সংবাদচাকরির প্রলোভন দেখিয়ে অর্থ হাতিয়ে নেওয়া দুই যুবক আটক

চাকরির প্রলোভন দেখিয়ে অর্থ হাতিয়ে নেওয়া দুই যুবক আটক

মিঠুন গোস্বামী, রাজবাড়ী প্রতিনিধি।।

বেকারত্বের সুযোগ নিয়ে যুবকদের কাছ থেকে সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি দেওয়া কথা বলে নগদ অর্থ হাতিয়ে নেওয়ায় দুই প্রতারক কে আটক করেছে রাজবাড়ীর জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

এসময় তাদের কাছ থেকে ৫৩টি সিভি, ১৩টি ভুয়া নিয়োগপত্র, পাঁচটি আইডি কার্ড, সাত পাতা ব্যাংকের চেক, ৯টি নন জুডিশিয়াল স্ট্যাম্প, পাঁচটি চেক বই, তিনটি এটিএম কার্ড, নিয়োগের বিজ্ঞাপন, হিসেব লেখা ডায়েরি জব্দ করা হয়।

আটককৃতরা হলেন, রাজবাড়ী সদর উপজেলার ভবানীপুর এলাকার তাহের মন্ডলের ছেলে মো: শফিকুল ইসলাম (৩৬) ও নওগাঁ জেলার পোরশা থানার লক্ষ্মীপুর এলাকার মৃত আকিমুদ্দিনের ছেলে আবু তাহের ওরফে ফয়সাল (৪২)।

শুক্রবার দিবাগত রাতে রাজবাড়ী ও ঢাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

শনিবার (১০ ফেব্রুয়ারি) দুপুরে রাজবাড়ী পুলিশ সুপার জিএম আবুল কালাম আজাদ এক সাংবাদিক সম্মেলনে এসব তথ্য জানান।

তিনি বলেন,কিছুদিন পর পুলিশের একটি নিয়োগ কার্যক্রম হবে। যে কারণে প্রতারক চক্র সক্রিয় হয়েছে। গোপন খবরের ভিত্তিতে গত কাল শুক্রবার (৯ ফেব্রুয়ারি) দিবাগত রাতে রাজবাড়ী ও ঢাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।এ ব্যপারে মামলার প্রক্রিয়া চলছে।

পুলিশ সুপার জানান, তারা শুধু পুলিশে নয়, সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানেও চাকরি দেওয়ার কথা বলে প্রতারণা করে আসছিলো। জিজ্ঞাসাবাদে তারা ৩০ লাখ টাকার ওপরে হাতিয়ে নেওয়ার কথা স্বীকার করেছেন।

সাংবাদিক সম্মেলনে রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার মুকিত সরকার, অতিরিক্ত পুলিশ সুপার ইফতেখায়রুজ্জামান, গোয়েন্দা পুলিশের ওসি মনিরুজ্জামান খানসহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সর্বশেষ খবর

Exit mobile version