Homeবিনোদনপ্রাক্তন প্রেমিকের সঙ্গে দীপিকার পুরানো ভিডিও ভাইরাল

প্রাক্তন প্রেমিকের সঙ্গে দীপিকার পুরানো ভিডিও ভাইরাল

বলিউডে দীপিকা পাড়ুকোন আর রণবীর কাপুরের প্রেম ছিল চর্চিত আলোচনা। তবে সেসব গল্প এখন অতীত। কিন্তু সময় পার হলেও যেন প্রাক্তনকে ভুলতে পারেননি বলিউড হার্টথ্রব কুইন দীপিকা। অবশ্য সেলেবরা যাই করেন তার কিছু কিছু প্রমান সারা জীবন চোখের সামনে জ্বল জ্বল করে। এবার তেমনই একটি ভিডিওর আলোচনা সামনে এলো।

ক্যাটরিনা কাইফের সঙ্গে রণবীর কাপুরের প্রেমের উপাখ্যানের যখন দাড়ি পড়ার অবস্থা তখন আকাশের চাঁদ হয়ে রণবীরের জীবনে প্রবেশ করেন দীপিকা।

কিন্তু সেই সম্পর্কও যেন গভীরতার পালে ততটা শক্ত হতে পারেনি। কিন্তু একে অপরের প্রতি যে ভালোবাসা রয়েছে তা বিভিন্ন সময় নজরে এসেছে। সেই সমীকরণ পাল্টে যেতে দেখা যায় ‘তামাশা’ ছবি মুক্তির পর। ‘তামাশা’ সেটে আবারও কাছাকাছি এসেছিলেন রণবীর ও দীপিকা। সেই ছবির প্রচারের সময় দীপিকা ও রণবীরের মাঝে যে সমীকরণ নজরে এসেছিল সবার, তারই এক ভিডিও ক্লিপ নতুন করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

সেই ভিডিওতে দেখা যায়, কখনো রণবীরের মাথায় হাত বোলাচ্ছেন দীপিকা, কখনো আবার রণবীরের হাতে চুমু খাচ্ছেন। তবে জানা যায়, তখনও ক্যাটরিনা ছিল রণবীরের মনে।

দীপিকা পরে রণবীর সিংকে মন দেন। রণবীর কাপুরের জীবনে দুজনই এখন অতীত। আলিয়া ভাট সেই জায়গা পুরোটাই দখল করে নিয়েছে। অন্যদিকে দীপিকা-ক্যাটরিনা দুজনই সংসার করছেন।

সর্বশেষ খবর