Homeখেলামায়ামির জার্সিতে মেসির সঙ্গে সুয়ারেজের জোড়া গোল

মায়ামির জার্সিতে মেসির সঙ্গে সুয়ারেজের জোড়া গোল

ইন্টার মায়ামির জার্সিতে কিছুটা এলোমেলো ছিলেন লিওনেল মেসি। গত কয়েকটি ম্যাচে নিজেকে সেভাবে খুঁজে পাচ্ছিলেন না। তবে এবার নিজের সেরাটা দিয়ে জোড়া গোল আদায় করে ফেরার বার্তা দিলেন এই আর্জেন্টাইন বিশ্বকাপজয়ী তারকা। মেসির সঙ্গে জোড়া গোল পেয়েছেন লুইস সুয়ারেজও।

শনিবার (২ মার্চ) দিবাগত রাত সাড়ে তিনটায় মেজর লিগ সকারের (এমএলএস) ম্যাচে মাঠে নামে ইন্টার মায়ামি ও অরল্যান্ডো সিটি। ম্যাচটিতে ৫-০ গোলে সিটিকে উড়িয়ে দিয়েছে মায়ামি। দলটির হয়ে জোড়া গোল করেছেন মেসি ও সুয়ারেজ। আর অন্য গোলটি এসেছে রবার্ট টেলরের পা থেকে।

ম্যাচের ৪ মিনিটেই টুর্নামেন্টে নিজের প্রথম গোল আদায় করে নেন সুয়ারেজ। ডান প্রান্ত থেকে জুলিয়ান গ্রেসেলের বাড়ানো বল দুর্দান্ত ফিনিশিংয়ে জালে জড়ান এ স্ট্রাইকার। এরপর নিজের দ্বিতীয় গোলটি আসে ১১ মিনিটে। ম্যাচের ২৯ মিনিটে টেলরের গোলে ব্যবধান হয় ৩-০।

এ দিকে প্রথমার্ধে সুয়ারেজের তাণ্ডব চললেও দ্বিতীয়ার্ধে সরব হন মেসি। ম্যাচের ৫৭ ও ৬২ মিনিটে গোল করেন আর্জেন্টাইন তারকা। তার দ্বিতীয় গোলে সুয়ারেজ অ্যাসিস্ট করেন।

এই জয় দিয়ে ইস্টার্ন কনফারেন্সের পয়েন্ট তালিকায় শীর্ষে রয়েছে মায়ামি। ৩ ম্যাচে দুই জয় এবং এক ড্রয়ে তাদের পয়েন্ট ৭। গত মৌসুমে এমএলএসের ইস্টার্ন কনফারেন্সে দ্বিতীয় স্থানে থেকে শেষ করেছিল অরল্যান্ডো। এবারও শিরোপার অন্যতম দাবিদার ভাবা হচ্ছিল তাদের। কিন্তু শক্তিশালী এ দলটি মায়ামির সামনে দাঁড়াতেই পারল না।

ম্যাচ শেষে নিজেদের পারফরম্যান্স নিয়ে মেসি বলেন, ‘আমরা যেমনটা চেয়েছি তেমনটা করতে পেরেছি। এই জয় খুব দরকার ছিল। আর সেটি আমরা পেয়ে গেছি। এখানে সুয়ারেজ গোল করতে পেরেছে, আমি তার জন্য খুব খুশি।’

সর্বশেষ খবর