Homeখেলাসালাহবিহীন জয় লিভারপুলের, তাদের ধাওয়া করছে ম্যানসিটি

সালাহবিহীন জয় লিভারপুলের, তাদের ধাওয়া করছে ম্যানসিটি

গত মাসের শেষদিকে ইনজুরিতে পড়েছিলেন লিভারপুলের সবচেয়ে বড় তারকা মোহামেদ সালাহ। তাকে ছাড়াও জয়রথ ধরে রেখেছে লিভারপুল। লিগে লুটন টাউন, কারাবো কাপের ফাইনালে চেলসি ও এফএ কাপে সাউদাম্পটনকে হারানোর পর এবার হারিয়েছে নটিংহ্যাম ফরেস্টকে।

শনিবার (২ মার্চ) লিগে নটিংহ্যাম ফরেস্টকে ১-০ গোলে হারিয়েছে লিভারপুল। জয়সূচক একমাত্র গোলটি ডারউইন নুনেজের। জয়ের পরেও স্বস্তিতে থাকতে পারছে না স্টাম্পফোর্ড ব্রিজের ক্লাবটি। লিগ টেবিলে শীর্ষস্থান ধরে রাখলেও তাদের ধাওয়া করছে ম্যানচেস্টার সিটি। ২৭ ম্যাচে ১৯ জয়, ৬ ড্র ও ২ হারে ৬৩ পয়েন্ট ইয়ুর্গেন ক্লপের শিষ্যদের। এক ম্যাচ কম খেলা ম্যানসিটি ৫৯ পয়েন্ট নিয়ে আছে দ্বিতীয় স্থানে।

লিগ টেবিলে দ্বিতীয় স্থানে থাকা ম্যানসিটি আজ খেলতে নামবে নগরপ্রতিদ্বন্দ্বী ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে। এ ম্যাচে জিততে পারলে লিভারপুলের সঙ্গে তাদের ব্যবধান কমে হবে ১। সেক্ষেত্রে লিগ জয়ের দৌড়ে এগিয়েই রাখতে হয় পেপ গার্দিওলার শিষ্যদের।

এদিকে, ইনজুরির কারণে লিগে দুই ম্যাচ খেলতে না পারলেও গোল-অ্যাসিস্টে সেরা পাঁচেই আছেন সালাহ। ১৫ গোল করার পাশাপাশি তিনি করেছেন ৯টি অ্যাসিস্ট। লিগে গোল-অ্যাসিস্টে তার চেয়ে এগিয়ে আছেন কেবল অ্যাস্টন ভিলার অলি ওয়াটকিন্স (২৬)।

লিগে আরেক ম্যাচে ব্রেন্টফোর্ডের বিপক্ষে ২-২ গোলে ড্র করেছে চেলসি, ওয়েস্ট হ্যাম এভারটনের বিপক্ষে জিতেছে ৩-১ গোলে, ফুলহ্যাম ব্রাইটনকে হারিয়েছে ৩-০ গোলে ও লুটনকে ৩-২ গোলে হারিয়েছে অ্যাস্টন ভিলা।

সর্বশেষ খবর