Homeবিনোদননারী হিসেবে কোনো আপস করেন না ঐশ্বরিয়া

নারী হিসেবে কোনো আপস করেন না ঐশ্বরিয়া

একটা সময় বলিউডের জোয়ারে পর্দা কাঁপানো অভিনেত্রী ছিলেন ঐশ্বরিয়া রায়। একাধিক হিট ছবির তকমা এখনও তার গায়ে লেগে রয়েছে। এরপর সংসারে মন দেন সাবেক বিশ্ব সুন্দরী। কিন্তু পারিবারিক জটিলতায়ও ঘিরে ধরেছে তার অন্দরে। অনেক দিন পর তিনি ক্যামেরায় ফিরেছেন।

‘পন্নিয়িন সেলভান-২’ সিনেমায় সর্বশেষ দেখা যায় এই সুন্দরীকে। প্রায় দেড় বছর আগে তিনি ক্যামরার সামনে ফিরলেন। সম্প্রতি আবার দেখা দিলেন ক্যামেরায়।

তবে এবার সিনেমা নয়, সম্প্রতি বিজ্ঞাপনের কাজে চুক্তিবদ্ধ হয়েছেন এ অভিনেত্রী। ল’রিয়াল নামে একটি প্রসাধনী পণ্যের বিজ্ঞাপনে প্রতিবছরই দেখা যায় তাকে। এবারও সেটা নিয়ে সামনে এসেছেন।

বিজ্ঞাপনটির শুটিং করেছেন সম্প্রতি। এরই মধ্যে প্রোমো ভিডিও প্রকাশ হয়েছে। নতুন কাজ নিয়ে সামনে আসায় অনেকে প্রশংসাসূচক মন্তব্য করলেও নেটিজেনদের কেউ কেউ ট্রল করতেও ছাড়েননি।

তবে ঐশ্বরিয়া বলেন, ‘আজকের দিনের নারী হিসেবে আমি কোনো আপস করি না। আমার কাছে বৃদ্ধি মানে ক্রমাগত বিকশিত হওয়া, তাই এটা আমার চুলের জন্য কেন আলাদা হবে!’

ট্রলারকারীরা আক্রমণ করেছেন তার চেহারা নিয়ে। বয়সের ছাপ পড়ে গেছে, তাকে আর হবে না, এমন তীর্যকপূর্ণ মন্তব্যও হজম করতে হয়েছে তাকে।

এদিকে তার সংসার ভাঙার গুঞ্জন ছিল তুঙ্গে। কিন্তু বর্তমানে পারিবারিক দ্বন্দ কিছুটা হলেও কমেছে তাদের পারিবারিক মিলন মেলা দেখে বোঝা গেছে। অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের প্রি-ওয়েডিং পার্টিতে হাজির হয়েছিলেন বচ্চন পরিবার। সেখানে এক ফ্রেমে দেখা যায় তাদের।

সর্বশেষ খবর