Homeখেলামেসির সঙ্গে অলিম্পিকে খেলতে চান ‘বডিগার্ড’ ডি পলও

মেসির সঙ্গে অলিম্পিকে খেলতে চান ‘বডিগার্ড’ ডি পলও

অলিম্পিক ফুটবলে ২৩ বছরের বেশি বয়সের তিন ফুটবলার খেলার সুযোগ পাবেন। এই তিন ফুটবলার কে কে খেলবেন যদিও তা এখনো জানানো হয়নি। তবে সুযোগ থাকলে লিওনেল মেসিকে নিয়ে অলিম্পিক ফুটবল খেলতে চান রদ্রিগো ডি পল।

আর্জেন্টিনার সংবাদমাধ্যম টিওয়াইসিকে দেয়া এক সাক্ষাৎকারে অলিম্পিকে খেলার ইচ্ছার কথা জানান ডি পল। সেই সাক্ষাৎকারে তিনি বলেন, ‘আমি অলিম্পিক গেমসে খেলতে চাই। আমার ইচ্ছা আছে। কিন্তু এর পুরোটা আমার ওপর নির্ভর করে না। কারণ, এটা ফিফা টুর্নামেন্ট নয়। তাই ক্লাবগুলো আমাদের ছাড়তে বাধ্য নয়।’

অলিম্পিক ফুটবলে আগে থেকেই খেলার ইচ্ছা প্রকাশ করেছেন এমিলিয়ানো মার্টিনেজ। এবার ডি পলও আগ্রহের কথা জানালন। যদি লিওনেল মেসিও আগ্রহ থাকেন খেলতে, তবে তিন জনের কোটা পূর্ণ হয়ে যাবে।

তবে আর্জেন্টিনা অনূর্ধ্ব-২৩ দলের কোচ মাচেরানো যাকে চাইবেন তাকেই নেয়া হবে। সেখানে তার পছন্দের তালিকায় ছিলেন মেসি ও মারিয়া। তবে ডি মারিয়া আগেই জানিয়ে দিয়েছেন, চলতি বছরে হতে যাওয়া কোপা আমেরিকার পর আন্তর্জাতিক ফুটবল থেকে বিরতি নিবেন তিনি।

এখন অলিম্পিকে কে ফিট থাকবেন আর কে থাকবেন না তাও একটি বিষয়। এখন মাচেরানো চাইলেই যে কাউকে নিতে পারেন না। দলের ভারসাম্য বজায় রেখেই তাকে দল গোছাতে হবে। যদিও কোন টুর্নামেন্টে মেসিকে পাওয়া যেকোনো দলের জন্য একটা বাড়তি সুবিধা। এখন দেখার বিষয়, কোন কোন ফুটবলার অলিম্পিক ফুটবল দলে জায়গা করে নেন।

সর্বশেষ খবর