Homeখেলাসিরিজের মাঝপথে দেশে ফিরে যাচ্ছেন লঙ্কান পেসার

সিরিজের মাঝপথে দেশে ফিরে যাচ্ছেন লঙ্কান পেসার

বাংলাদেশের বিপক্ষে সিরিজ চলাকালেই দেশে ফেরত যেতে হচ্ছে শ্রীলঙ্কার নতুন বলের অন্যতম সেরা পেসার দিলশান মদুশাঙ্কাকে। চট্টগ্রামে দ্বিতীয় ওয়ানডেতে চোটে পড়েছিলেন তিনি।

রোববার (১৭ মার্চ) এক বিবৃতি দিয়ে মদুশাঙ্কার দেশে ফেরত যাওয়ার কথা জানিয়েছে শ্রীলঙ্কা। দেশে ফিরে রিহ্যাবিলিটেশন শুরু করবেন তিনি। যে কারণে সিরিজের বাকি অংশে তাকে দেখা যাবে না।

দ্বিতীয় ওয়ানডেতে বোলিং করার সময় বাঁ পায়ের চোটে পড়েছিলেন মদুশাঙ্কা। যে কারণে ওভারের মাঝেই মাঠ ছাড়তে হয় তাকে। পরে এমআরআই স্ক্যান করে জানা যায়, হ্যামস্ট্রিংয়ে আঘাত পেয়েছেন তিনি। ওই ম্যাচে ৬.৪ ওভার বল করে ৩০ রানের বিনিময়ে ২ উইকেট নিয়েছিলেন মদুশাঙ্কা। আগের ম্যাচে ৪৪ রানের বিনিময়ে নিয়েছিলেন সমানসংখ্যক উইকেট।

সাদা বলের ক্রিকেটে শ্রীলঙ্কার অন্যতম সেরা পেসার মদুশাঙ্কা। নতুন বলে উইকেট নিতে দক্ষ তিনি, ক্যারিয়ার শুরু থেকে তার প্রমাণ দিয়ে আসছেন, গত বছর ভারত বিশ্বকাপেও চমক দেখান বাঁহাতি এ পেসার। ৯ ম্যাচে টুর্নামেন্টের তৃতীয় সর্বোচ্চ ২১ উইকেট শিকার করেছিলেন তিনি।

টি-টোয়েন্টি সিরিজ চলাকালে চোটে পড়েছিলেন শ্রীলঙ্কার আরেক পেসার মাথিশা পাথিরানা। দ্বিতীয় ম্যাচে চোট পাওয়ায় পরের ম্যাচে আর খেলতে পারেননি তিনি।

সর্বশেষ খবর