Homeবিনোদন‘আমার দুর্ভাগ্য, আমি সৃজিতের স্ত্রী’

‘আমার দুর্ভাগ্য, আমি সৃজিতের স্ত্রী’

হঠাৎ আবারও আলোচনায় কলকাতার নির্মাতা সৃজিত মুখোপাধ্যায় ও দুই বাংলার অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। বিয়ের পর থেকেই এ দুই সেলিব্রেটিকে নিয়ে মিডিয়ায় উঠেছে বারবারই বিচ্ছেদের সুর। তবে প্রতিবারই বিচ্ছেদের খবরকে গুঞ্জন বলে উড়িয়ে দিয়েছেন দুজনেই। কখনই নিজেদের ব্যক্তিগত বিষয় কিংবা বিবাহিত জীবন নিয়ে মিডিয়ায় কথা বলতে চান না মিথিলা। তবে সম্প্রতি নিজের বিবাহিত জীবন নিয়ে মুখ খুলেছেন মিথিলা।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের একটি প্রতিবেদন থেকে জানা যায়, সম্প্রতি সৃজিতের সঙ্গে বিয়ে হওয়া প্রসঙ্গে আফসোস করেছেন অভিনেত্রী। মিথিলার ভাষায়, আমার দুর্ভাগ্য, আমি সৃজিতের স্ত্রী।

এরপরই নিজের অনুভূতির বিস্তারিত ব্যাখ্যা দেন মিথিলা। বলেন, সৃজিতের সঙ্গে বিয়ের পর থেকে আমাকে সবাই বিবাহিত জীবন নিয়ে প্রশ্ন করে। অথচ ওকে (সৃজিত) কিন্তু বিবাহিত জীবন নিয়ে তেমন প্রশ্ন করে না কেউ।

মিথিলা আরও বলেন, ভারতের পাশাপাশি আমার দেশেও সৃজিত জনপ্রিয়। যে কারণে সবাই আমাকে ‘সৃজিতের স্ত্রী’ হিসেবেই পরিচিতি দেয়। বিষয়টা আমার কাছে সত্যি দুর্ভাগ্যের।

এরপরই দুঃখ করে মিথিলা বলেন, আমি একজন অভিনেত্রী, গায়িকা, পিএইচডি করছি। এ পরিচয়গুলো কি নিজের পরিচয় হওয়ার জন্য যথেষ্ট নয়!

নিজের পরিচয়ে পরিচিতি না পেয়ে দুঃখ পেলেও বিবাহিত জীবনে সৃজিতের সঙ্গে বেশ ভালোই আছেন মিথিলা। নিত্য নতুন মিথিলাকে চমক দিতে ভালোবাসেন সৃজিত। তাই বাড়িতে নিয়ে আসেন নানা ধরনের প্রাণী। এসব প্রাণীর কোনোটা মিথিলার ভালো লাগে আবার কোনোটা ভালো লাগে না। তবে এর জন্য সৃজিতকে কখনই বাঁধা দিতে চান না দুই বাংলার জনপ্রিয় এ অভিনেত্রী।

সর্বশেষ খবর