Homeখেলামেসি-রোনালদোর সঙ্গে খেলা তরুণ হাত ধুতে চাননি কেন?

মেসি-রোনালদোর সঙ্গে খেলা তরুণ হাত ধুতে চাননি কেন?

লিওনেল মেসি ও ক্রিস্টিয়ানো রোনালদোর সতীর্থ হতে পারা হাতে গোনা কয়েকজন ফুটবলারের মধ্যে একজন মাতিয়াস সুলে। য়্যুভেন্তাসের এই তরুণ মিডফিল্ডার একসময় খেলেছেন রোনালদোর সঙ্গে। আর মেসির সঙ্গে শেয়ার করেছেন জাতীয় দলের ড্রেসিংরুম। ২০২২ সালে যখন জাতীয় দলে ডাক পেয়েছিলেন সুলে, তখন মেসির সঙ্গে হাত মেলানোর সুযোগ হয়েছিলো তার। তখন সুলে বলেছিলেন, এই হাত আর তিনি ধোবেন না।

ইতিহাসের সেরা দুই ফুটবলারের সতীর্থ হতে পারার সৌভাগ্য খুব কম ফুটবলারেরই জুটেছে। তাদের মধ্যে একজন মাতিয়াস সুলে। রোনালদোর সঙ্গে এক মৌসুম খেলার সৌভাগ্য হয়েছে সুলের। তবে মেসির সঙ্গে খেলতে না পারলেও, ড্রেসিংরুমে একসঙ্গে ছিলেন তিনি। সেই সুলে এখন ফ্রোসিনোনের হয়ে।

ইএসপিএন-এর এক সাক্ষাৎকারে রোনালদোর প্রশংসা করে সুলে বলেছেন, ‘সে কত ভালো মানুষ, তা দেখে আমি বিস্মিত হয়েছিলাম। আমি তাকে চিনতাম না। কিন্তু তার সম্পর্কে যা বলা হতো, তা শুনেছি। আমার মনে আছে, একদিন আমরা খেতে গিয়েছিলাম এবং সে আমার পাশে বসেছিল। আমি তার সঙ্গে কথাই বলিনি। কিন্তু সবাই চলে যাওয়ার পর সে আমার সঙ্গে কথা বলেছে। সে তার গাড়ি আর মাদ্রিদের জীবন নিয়ে অনেক কিছু বলেছে।’

য়্যুভেন্তাসে দারুণ পারফর্ম করায় ২০২২ সালে জাতীয় দলেও ডাক পেয়েছিলেন সুলে। যদিও জাতীয় দলের জার্সি গায়ে এখনো অভিষেক হয়নি তার। তবে জাতীয় দলে ডাক পেয়ে মেসির সঙ্গে সাক্ষাতকের কথা কখনোই ভুলবেন না বলে জানিয়েছেন সুলে।

২০ বছর বয়সী সুলে বলেন, ‘আমি একটু দেরিতে পৌঁছেছিলাম। আমি যখন কক্ষে ঢুকি, সে–ই এগিয়ে এসে হ্যালো বলেছিল। আমি বলেছিলাম, আমি আর কখনো আমার হাত ধোবো না…আমি খুব বেশি কথা বলিনি। কিন্তু সে খুব ভালো মানুষ।’

সর্বশেষ খবর