Homeআন্তর্জাতিকমোদির বিরুদ্ধে লড়বেন কমেডিয়ান রঙ্গিলা!

মোদির বিরুদ্ধে লড়বেন কমেডিয়ান রঙ্গিলা!

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বিরুদ্ধে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার ঘোষণা দিয়েছেন জনপ্রিয় কমেডিয়ান শ্যাম রঙ্গিলা। এবারের লোকসভা নির্বাচনে মোদির আসন বারাণসী থেকে লড়বেন তিনি।

বুধবার (০১ মে) এক্সে দেয়া এক পোস্টে এ ঘোষণা দেন রঙ্গিলা। খবর এনডিটিভি’র।

পোস্টে তিনি লেখেন, আমি বারাণসী থেকে নির্বাচন করবো। কারণ, এখন কেউ নিশ্চিত না যে কে মনোনয়ন প্রত্যাহার করে নেয়।

এরপরে আরও একটি পোস্ট দেন তিনি। সেখানে লেখেন, বারাণসী থেকে প্রতিদ্বন্দ্বিতার ঘোষণার পর আপনাদের সবার থেকে ভালোবাসা পেয়ে আমি আপ্লুত। শিগগিরই বারাণসী পৌঁছে আমি মনোনয়ন ও নির্বাচন নিয়ে কথা বলব।

গণমাধ্যমকে রঙ্গিলা জানান, দেশের ‘গণতন্ত্রকে বাঁচিয়ে রাখতেই’ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার সিদ্ধান্ত নিয়েছেন। কোনো কিছু প্রমাণের তাগিদ নেই তার। তবে নিজের শতভাগ দিয়ে লড়বেন। সপ্তাহান্তেই বারাণসী গিয়ে মনোনয়নপত্র জমা দেবেন বলে জানিয়েছেন শ্যাম।

রঙ্গিলা আরও বলেন, ২০১৪ সালে আমি মোদির ভক্ত ছিলাম। সেসময় মোদিকে সমর্থন জানিয়ে অনেক ভিডিও শেয়ার করেছিলাম। এমনকি রাহুল গান্ধী ও অরবিন্দ কেজরিওয়ালের বিরোধিতা করেও ভিডিও পোস্ট করেছি।

তিনি বলেন, এসব পোস্ট দেখে যে কেউ বলতে পারেন যে আমি আগামী ৭০ বছর বিজেপিকে ভোট দেব। তবে গত ১০ বছরে পরিস্থিতি বদলেছে। আমি এখন স্বতন্ত্রপ্রার্থী হিসেবে বিজেপি ও মোদির বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করবো।

ইউটিউবে মোদিকে মিমিক্রি করে প্রায়ই ভিডিও আপলোড করেন রঙ্গিলা। মূল্যবৃদ্ধিসহ একাধিক ইস্যুতে ব্যঙ্গাত্মক ভিডিও তৈরি করায় তার বিরুদ্ধে মামলাও হয়েছে। বারাণসীতে মোদিকে চ্যালেঞ্জ করতে গেলে তার ওপর নতুন আইনি ঝামেলা আসে কি না, তা নিয়ে আশঙ্কা করছেন অনুসারীরা।

২০২২ সালে আম আদমি পার্টিতে যোগ দেন শ্যাম রঙ্গিলা। কিন্তু সেই অভিজ্ঞতাও সুখকর হয়নি বলে জানান তিনি। তাই এবার স্বতন্ত্র প্রার্থী হিসেবে বারাণসীতে মোদির বিরুদ্ধে নামতে চান রঙ্গিলা।

সর্বশেষ খবর

Exit mobile version