Homeবিনোদনপরীমণি-সিয়ামের নতুন মোড়

পরীমণি-সিয়ামের নতুন মোড়

ঢাকাই সিনেমার জনপ্রিয় দুই তারকা পরীমনি ও সিয়াম আহমেদ। ২০২০ সালে মুক্তি পায় পরী-সিয়ামের ‘বিশ্বসুন্দরী’। ছবিটির একটি গান সেসময় বেশ জনপ্রিয় হয়। এবার সেই গানটিই নতুন রেকর্ড তৈরি করেছে।

‘বিশ্বসুন্দরী’ সিনেমার গানটি হলো ‘রাতের সব তারা আছে দিনের গভীরে/ বুকের মাঝে মন যেখানে, রাখবো তোকে সেখানে/ তুই কি আমার হবি রে’ গানটি বেশ জনপ্রিয়তা পায়।

এবার এ গানটি গড়ল এক নতুন রেকর্ড। জনপ্রিয় গানটি ১০০ মিলিয়ন ভিউয়ের মাইলফলক স্পর্শ করেছে! তা-ও শুধু ইউটিউবেই!

প্রযোজনা সংস্থা জানায়, ২০১৯ সালের ৫ ডিসেম্বর এই গানটি মাছরাঙা টিভি অফিসিয়াল ইউটিউব চ্যানেলে মুক্তি পায়। চয়নিকা চৌধুরী পরিচালিত, সিয়াম আহমেদ-পরীমনি অভিনীত ‘বিশ্বসুন্দরী’ চলচ্চিত্রটি প্রেক্ষাগৃহে মুক্তি পায় ২০২০ সালের ১১ ডিসেম্বর।

রুম্মান রশীদ খান-এর লেখা চলচ্চিত্র ‘বিশ্বসুন্দরী জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ২০২০ সালের শ্রেষ্ঠ চলচ্চিত্র পুরস্কারসহ মোট ৮টি পুরস্কার পায়। যার মধ্যে সংগীত বিভাগে একচেটিয়া রাজত্ব করে ‘তুই কি আমার হবি রে’ গানটি।

এই গানের জন্য শ্রেষ্ঠ গীতিকার কবির বকুল, শ্রেষ্ঠ সুরকার ও শ্রেষ্ঠ গায়ক ইমরান মাহমুদুল, শ্রেষ্ঠ গায়িকা দিলশাদ নাহার কনা এবং শ্রেষ্ঠ নৃত্য পরিচালকের পুরস্কার পান প্রয়াত সুমন রহমান। গানটির চিত্রগ্রহণে ছিলেন খায়ের খন্দকার।

সর্বশেষ খবর

Exit mobile version