Homeখেলারিয়াল ছাড়ার সিদ্ধান্ত নেয়া নাচোর গন্তব্য এমএলএস!

রিয়াল ছাড়ার সিদ্ধান্ত নেয়া নাচোর গন্তব্য এমএলএস!

চলতি মৌসুম শেষে যে রিয়াল মাদ্রিদ ছাড়তে চান, তা দিন কয়েক আগেই জানিয়ে দিয়েছেন নাচো ফার্নান্দেজ। রিয়াল ছেড়ে স্পেনে থাকার কোনো আশা নেই তার।

নাচো স্পেনের লিগে খেলতে চান না, এ তথ্য জানিয়েছিলেন ফ্যাব্রিজিও রোমানো। কারণ হিসেবে বলা হয়েছে, নাচো চান না তার প্রিয় ক্লাবের মুখোমুখি হতে। স্পেনে থাকতে অনাগ্রহী নাচো যেতে পারেন যুক্তরাষ্ট্রের মেজর লিগ সকারে। খবর মার্কার।

রিয়াল মাদ্রিদের একাডেমি থেকে বেড়ে উঠা নাচো এক যুগের বেশি ক্যারিয়ার-টাইমটা কাটিয়েছেন রিয়াল মাদ্রিদে। এ ক্লাবের প্রতি তার ভালোবাসা আকাশসম! ফ্যাব্রিজিও রোমানো বলছেন, লা লিগার কোনো দলে মুভ করতে চান না নাচো, কারণ- প্রিয় ক্লাবের মুখোমুখি হতে নারাজ এ সেন্টারব্যাক।

সিনিয়র দলে প্রমোশন পাওয়ার আগে নাচো খেলেন কাস্তিয়ার হয়ে। ২০১০ সাল থেকে সিনিয়র দলে দেখা যেতে থাকে তাকে, ২০১৩ সাল থেকে বাড়তে থাকে ম্যাচসংখ্যা। তবে কিংবদন্তি খেলোয়াড়দের ভিড়ে রিয়ালে তিনি কখনই প্রথম পছন্দের সেন্টারব্যাক ছিলেন না। চিত্রটা যে এখন আহামরি বদলে গেছে, এমনও না!

তবে সুযোগ আসলে নাচো সব সময়ই সেরাটা দেয়ার চেষ্টা করেছেন। কদিন আগেও ম্যানচেস্টার সিটির বিপক্ষে সবটা উজার করে দিয়েছেন তিনি, করেছেন পেনাল্টি থেকে গুরুত্বপূর্ণ একটি গোল। যে ম্যাচে পেপ গার্দিওলার শিষ্যদের হারিয়ে তার দল উঠেছে সেমিফাইনালে।

সর্বশেষ খবর

Exit mobile version